বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের কর্মকাণ্ডই প্রমাণ করে তারা একটি সন্ত্রাসী দল : হেলেন জেরিন খান

  |   শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

আওয়ামী লীগের কর্মকাণ্ডই প্রমাণ করে তারা একটি সন্ত্রাসী দল : হেলেন জেরিন খান

বিএনপির সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান বলেন, নোয়াখালীতে অনুসন্ধান করে দেখা গেছে সেই দিন ঐ জায়গায় আওয়ামী লীগ সমর্থিত কোন নেতা-কর্মীকে হত্যা করা হয়নি। তাছাড়া যে মিছিলের কথা বলা হয়েছে সেই রকম কোন মিছিলও সেখানে বিএনপি করেনি। দেশের লোকেরা তাদের কর্মকা- দেখে অতীষ্ট। আওয়ামী লীগের কর্মকা- এটাই প্রমাণ করে তারা একটি সন্ত্রাসী দল। সূত্র : আরটিভি

তিনি বলেন, তারা যেমন করে বিএনপির নেতা-কর্মীদের উপর গায়েবী মামলা দিয়ে গ্রেফতার করছে, ঠিক তেমনি বিএনপির মিছিলের কথা বলে তারা নিজেরাই নিজেদের মধ্যে হত্যাকা- করছে। তফসিল ঘোষণার পরে তারা নিজেরা বিভিন্ন জায়গায় গ্রুপিং করে সর্বমোট ১৮ জনকে হত্যা করেছে। আমার কাছে তার যথাযথ প্রমাণও রয়েছে।

তিনি আরও বলেন, ফরিদপুরে চায়ের দোকানে তর্ক-বিতর্ক হয়, আওয়ামী লীগ সমর্থিত কয়েকজনের মধ্যে। বাড়ি যাওয়ার পরে ঐ লোক অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। কিন্তু তারা ঐ দোষও বিএনপির উপর দেয়। সাংবাদিকরা অনুসন্ধান করে দেখেছে যে, ঐ জায়গায় বিএনপির সমর্থিত কোন নেতা-কর্মী সেই দিন ছিল না ।

জেরিন খান বলেন, আমি আজ বলতে চাই জঙ্গি সংগঠন বিএনপি নয়, বরং আওয়ামী লীগ। আমি তাদেরকে জঙ্গি সংগঠন হিসাবে প্রমাণ করে দিতে চাই। কারণহলো- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আফরোজা আব্বাস সহ বিভিন্ন ছোট-বড় প্রার্থীদের উপর হামলা করা হয়েছে। যারা প্রচার করার জন্য বের হচ্ছে তাদের উপর হামলা করছে । এই যদি হয় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের অবস্থা, তাহলে দেশের লোক কোথায় যাবে?

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫০ | শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com