বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ সরকার সবসময় আতঙ্কিত: সেলিমা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ মার্চ ২০২৪ | প্রিন্ট

আওয়ামী লীগ সরকার সবসময় আতঙ্কিত: সেলিমা

আওয়ামী লীগ সরকার সবসময় আতঙ্কিত মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, বিএনপিকে তারা ভয় পায়, কোন সময় যেন তাদের গদি সরে যায়।

 

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার নয়াপল্টনে সাংগ্রীলা-ইন রেস্টুরেন্টে ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলের শেষ পর্যায়ে বিশৃঙ্খলা তৈরি হয়। আগত অতিথিদের বেশ কয়েকজনের ইফতার বিঘ্নিত হয়।

সেলিমা বলেন, রমজান মাসে সরকারের সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। সাধারণ জনগণ কষ্টে জীবন যাপন করছে। আর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন বিএনপি নাকি বাজারে সিন্ডিকেটের সঙ্গে জড়িত। বিএনপি তো গত ১৭ বছর ধরে ক্ষমতায় নেই তারা কীভাবে জড়িত থাকবে?

তিনি বলেন, সরকার দেশের বর্তমান শিক্ষা ব্যবস্থাকে শেষ করে দিয়েছে। বাংলাদেশ আজকে দুঃশাসনে পরিণত হয়েছে। বর্তমানে ক্ষমতাসীন সরকারের নেতাকর্মীরা বিএনপির গণসংযোগকালে বাধা দিচ্ছে, পুলিশ বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে।

বিএনপির একজন নেতাকর্মী জীবিত থাকা অবস্থায় আওয়ামী লীগ এদেশে বাকশাল কায়েম করতে পারবে না বলেও হুঁশিয়ারি দেন বিএনপি সরকারের সাবেক এই মন্ত্রী।

আয়োজক সংগঠনের সভাপতি সৈয়দ হারুনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপির উপদেষ্টা মণ্ডলীর সদস্য জয়নাল আবেদীন ফারুক, তামান্না ফারুক, এবিএম ফারুক, সংগঠনের সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৫১ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com