শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাকিবদের মন্ত্রমুগ্ধ ক্রিকেট দেখার অপেক্ষায় ব্রায়ান লারার 

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ জুলাই ২০২৩ | প্রিন্ট

সাকিবদের মন্ত্রমুগ্ধ ক্রিকেট দেখার অপেক্ষায় ব্রায়ান লারার 

ব্র্যাম্পটন/মুম্বাই (৮ জুলাই ২০২৩) : দুয়ারে কড়া নাড়ছে কানাডার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লইগ গ্লোবাল টি-টোয়েন্টি। সাকিব আল হাসান-আন্দ্রে রাসেলদের বিশ্বের সব তারকা ক্রিকেটারদের মিলনমেলা হবে এই লিগে। ক্যারিবীয়ান কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা গ্লোবাল টি-টোয়েন্টির মন্ত্রমুগ্ধ ক্রিকেট দেখার অপেক্ষায় আছেন।

‘আমি এই বছরের কানাডার গ্লোবাল টি-টোয়েন্টির সময় সূচী নিয়ে দারুণ রোমাঞ্চিত। এ বছর ছয়টি দলই দুর্দান্ত দেখাচ্ছে। দুর্দান্ত মুগ্ধকর ক্রিকেট উপভোগ করার জন্য আমি কানাডায় থাকবো’-গ্লোবাল টি-টোয়েন্টি নিয়ে এভাবে বলেছেন টেস্টে ৪০০ রান করা একমাত্র ব্যাটসম্যান লারা।

সাকিবদের নাম নিয়ে লারা বলেন, ‘গ্লোবাল টি-টোয়েন্টিতে বিশ্বের কিছু দুর্দান্ত টি-টোয়েন্টি খেলোয়াড় রয়েছে, আমরা পেয়েছি হরভজন সিং, মোহাম্মদ রিজওয়ান, আছে দুর্দান্ত অলরাউন্ডার সাকিব আল হাসান, বুম বুম আফ্রিদি এবং ইউনিভার্স বস ও ক্রিস গেইল।’

আগামী ২০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। দর্শকদের মাঠে বসে খেলা উপভোগ করার সুযোগ করে দিতে ইতোমধ্যেই টিকিট বাজারে ছেড়েছে আয়োজকরা। টিকিট পাওয়া যাবে টুর্নামেন্টের অফিসিয়াল ওয়েবসাইটে। এখানে সাকিব ছাড়াও বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন লিটন দাস। সাকিব মন্ট্রিল টাইগার্সে আর লিটন সারে জাগুয়ার্সের হয়ে মাঠ মাতাবেন।

এবারের গ্লোবাল টি-টোয়েন্টিতে অংশ নিবে ৮ দল। গ্রুপ পর্বে রবিন রাউন্ড লিগ পদ্ধতিতে ৭ টি করে ম্যাচ খেলবে। শীর্ষ চার দল খেলবে প্লে অফে। প্লে অফের দুই দল নিয়ে হবে এবারের আসরের ফাইনাল। পুরো টুর্নামেন্ট আয়োজন করা হবে ব্র্যাম্পটনের সিএএ সেন্টারে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৪ | শনিবার, ০৮ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com