রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিক নাদিম খুন, জেলা সাংবাদিক ইউনিয়ন,নওগাঁর নিন্দা       

এম এম  হারুন আল রশীদ হীরা   |   শনিবার, ১৭ জুন ২০২৩ | প্রিন্ট

সাংবাদিক নাদিম খুন, জেলা সাংবাদিক ইউনিয়ন,নওগাঁর নিন্দা       

নওগাঁ : দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম। নাদিমের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে জেলা সাংবাদিক ইউনিয়ন,নওগাঁ। শুক্রবার সন্ধায় (১৬ জুন) বিকেলে এই হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা সাংবাদিক ইউনিয়ন, নওগাঁর সভাপতি আজাদ হোসেন মুরাদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন সহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্য বৃন্দ।বিবৃতিতে সংগঠনের নেতা বলেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে হত্যার এই ঘটনায় হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করতে হবে। একইসঙ্গে অবিলম্বে তাদের আইনের আওতায় নিয়ে আসতে হবে।

উল্লেখ্য, সাংবাদিক নাদিম জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের আবদুল করিমের ছেলে। গত বুধবার (১৪ জুন) অফিসের কাজ শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম ও তার সহকর্মী আল মুজাহিদ বাবু। পথে বকশিগঞ্জ পাথাটিয়ায় এলে সামনে থেকে অতর্কিত আঘাত করে চলন্ত মোটরসাইকেল থেকে তাকে ফেলে দেওয়া হয়।এরপর দেশীয় অস্ত্রধারী ১০-১২ জন দুর্বৃত্ত তাকে সড়ক থেকে মারধর করতে করতে টেনে হিঁচড়ে অন্ধকার গলিতে নিয়ে যায় এবং তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে।
সে সময় সহকর্মী মুজাহিদ তাদের আটকাতে গেলে তাকেও মারধর করে দুর্বৃত্তরা। পরে মুমূর্ষু অবস্থায় সহকর্মী মুজাহিদ ও স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠান। বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাদিমের মৃত্যু হয়।
Facebook Comments Box
advertisement

Posted ১৪:১৭ | শনিবার, ১৭ জুন ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com