শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনাকে ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

শেখ হাসিনাকে ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের অভিনন্দন

ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের বোর্ড অফ ডিরেক্টরসের চেয়ার স্টিভেন কোবোস এবং ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিল অ্যাম্ব. সভাপতি অতুল কেশপ বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

 

শেখ হাসিনার কাছে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় স্টিভেন কোবোস এবং অ্যাম্বের প্রধান নির্বাহী কর্মকর্তা, দক্ষিণ এশিয়া ইউএস চেম্বার অফ কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অতুল কেশপ বলেন, ‘আপনি পুনঃনির্বাচিত হওয়ায় ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা।

 

তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার রূপকল্প বাস্তবায়নে দেশকে নেতৃত্ব দিতে শেখ হাসিনার প্রচেষ্টার প্রশংসা করেন।

 

তারা আরও বলেন, মানবকেন্দ্রিক উন্নয়নের মডেল হিসেবে বিশ্ব মঞ্চে বাংলাদেশ আজ প্রতিষ্ঠিত, যখন একটি মহান দেশের নাগরিকদের মেধা এবং উদ্যোক্তাকে সক্ষম, উৎসাহিত করার নীতিগুলোর দ্বারা প্রসারিত এবং ক্ষমতায়িত করা হয় তখন কী অর্জন করা যায় তার একটি উদাহরণ।

 

নেতৃবৃন্দ আরও বলেন, ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিল এবং ইউএস প্রাইভেট সেক্টর গঠনমূলক পরামর্শ এবং ব্যস্ততার মাধ্যমে চিন্তাশীল অংশীদার হিসাবে গতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনার এবং আপনার সরকার এবং জনগণের সাথে আমাদের অবিচল সহযোগিতা অব্যাহত রাখার জন্য উন্মুখ।

 

সব শেষে তারা বলেন, আমরা স্মার্ট বাংলাদেশের অবিশ্বাস্য প্রবৃদ্ধির গল্পে অবদান রাখা এবং বাংলাদেশি ও আমেরিকান জনগণের মধ্যে অংশীদারিত্বকে এগিয়ে নেওয়ার সুযোগকে স্বাগত জানাই।

 

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৩৯ | সোমবার, ২২ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com