শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সেরা নারী কর্মকর্তাদের স্বীকৃতি দিয়েছে ব্র্যাক ব্যাংক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সেরা নারী কর্মকর্তাদের স্বীকৃতি দিয়েছে ব্র্যাক ব্যাংক

ঢাকা, রবিবার, ২১ জানুয়ারি ২০২৪: ব্র্যাক ব্যাংক এর ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সেরা পারফর্ম করা নারী কর্মকর্তাদের স্বীকৃতি দিয়েছে।  উইমেন ওয়ারিয়র্স  শিরোনামে একটি উদযাপন অনুষ্ঠানে, ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ২০২৩ সালে ব্যবসায়িক প্রবৃদ্ধিতে উল্লেখযোগ্য অবদান রাখা নারী কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন।

ব্র্যাক ব্যাংকের হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ১৬ জানুয়ারি ২০২৪ এই অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র জোনাল হেড তাহের হাসান আল মামুন, সিনিয়র জোনাল হেড এ কে এম
তারেক, হেড অব ব্রাঞ্চ ডিজিটাল ট্রান্সফর্মেশন আলী তালুকদার, রিজিওনাল হেড সহ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। ব্যাংকের ব্যবসায়িক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন ফ্রন্টলাইন ভূমিকায় কাজ করা নারী কর্মকর্তারা। কর্মকর্তাদের কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান হিসেবে ব্র্যাক ব্যাংক নারীদের কর্মজীবনের অগ্রগতি ও পেশাগত সাফল্য অর্জনে সহায়ক কর্মক্ষেত্র পরিবেশ ও সক্ষমতা বৃদ্ধির সুযোগ প্রদান করে থাকে।

নারী কর্মকর্তাদের স্বীকৃতি দিয়ে সেলিম আর. এফ. হোসেন বলেন: “সম্মুখ সারিতে থাকা আমাদের নারী সহকর্মীরা ব্যাংকের ব্যবসায়িক প্রবৃদ্ধিতে অসাধারণ অবদান রাখছেন। ২০২৩ সালে তাদের অবদান ছিল অনন্যসাধারণ। এই স্বীকৃতি প্রমাণ করে যে, আমরা তাদের পাশে সবসময় আছি, কেননা তারা তাদের পেশাগত অর্জনকে সুউচ্চ স্তরে নিয়ে যেতে চায়। আমরা তাদের দক্ষতা বাড়ানোর জন্য সক্ষমতা তৈরির সুযোগ প্রদান করবো, যাতে তারা তাদের পূর্ণ সম্ভাবনা বাস্তবায়ন করতে পারেন। বৈচিত্র্য ও অন্তর্ভুক্তিতে নিবেদিত একটি প্রতিষ্ঠান হিসাবে, ব্র্যাক ব্যাংক সিনিয়র নেতৃত্বে আরও বেশি নারীদের অন্তর্ভুক্ত করার অভিষ্ঠ লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। ”

Facebook Comments Box
advertisement

Posted ১১:০০ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com