শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এবারও সিলেটের নেতৃত্বে মাশরাফি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

এবারও সিলেটের নেতৃত্বে মাশরাফি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে মাশরাফি বিন মুর্তজা খেলবেন কি না, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল। কারণ জাতীয় নির্বাচনের পর তিনি পায়ের অপারেশন করানোর কথা জানিয়েছিলেন। বিপরীতে তার দল সিলেট স্ট্রাইকার্স দৃঢ় প্রত্যয় জানিয়ে আসছে মাশরাফিকে পাওয়া নিয়ে। বিপিএল ফ্র্যাঞ্জাইজিটি সাবেক এই টাইগার দলপতিকে এবারও নিজেদের অধিনায়ক ঘোষণা করেছে।

বিপিএলের দশম আসর শুরুর আর মাত্র দুদিন (১৯ জানুয়ারি) বাকি। আজ (মঙ্গলবার) থেকে সিলেট স্ট্রাইকার্স আনুষ্ঠানিকভাবে তাদের অনুশীলন শুরু করেছে। পুবেরগাঁ’র এই অনুশীলনে দেশি ক্রিকেটাররা যোগ দিলেও ছিলেন না মাশরাফি। তার ওপর শঙ্কা ছিল— সিলেট দলনেতার বিপিএল খেলা নিয়ে।

 

আসন্ন বিপিএলেও ম্যাশই সিলেটের অধিনায়ক বলে জানিয়েছেন কোচ রাজিন সালেহ, ‘এখন পর্যন্ত আমাদের অধিনায়ক মাশরাফিকেই ধরে রেখেছি। যদিও সহ–অধিনায়কের বিষয়ে এখনও সিদ্ধান্ত নেইনি। কালকের মধ্যে এই সিদ্ধান্তে আসবো ইনশা-আল্লাহ।

 

বিপিএলের আগে ম্যাশের পায়ে অপারেশন করানোর কথা ছিল। যদিও সেটি হয়নি এখনও, যে কারণে মাশরাফি বিপিএল খেলবেন বলে মনে করেন রাজিন, ‘ওটার (সার্জারি) আপডেট এখনও জানিনা। ওর ইনজুরি তো গত দুই-তিন বছর ধরেই আছে। ও মেন্টালি অনেক শক্ত মানুষ। আমরা মনে করি ও এটা নিয়ে খেলবে, গত বছরও খেলেছে। আমরা তার আশায় আছি।

বিদেশি ক্রিকেটাররা কবে যোগ দিবেন সেই তথ্যও জানান সিলেটের প্রধান কোচ, ‘আমাদের বিদেশি খেলোয়াড় যারা আছে, তারা আগামীকালকে (বুধবার) অনুশীলনে জয়েন করবে। বেশ কিছু খেলোয়াড় আসবে আজকে রাতে। ম্যাচের দিন জয়েন করবে দুজন খেলোয়াড়।’

নিজেদের শক্তির কথা জানাতে গিয়ে রাজিন বলেন, ‘এখন পর্যন্ত আমাদের ব্যাটিং সাইড শক্তিশালী। আমাদের ব্যাটিং এবং ফিল্ডিং লাইনটা অনেক ভালো। অবশ্য আমাদের বোলিংও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছে। এখানে তানজিম সাকিব আছে, রেজাউর রাজা আছে, জিম্বাবুয়ের এনগারাবা আছে। আমি মনে করি আমাদের বোলিং লাইনও ঠিক আছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:১৬ | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com