মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে পড়শীর ভিডিও বার্তা

  |   শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

porshi
 

ভক্তদের উদ্দেশে ফেসবুকের মাধ্যমে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। মাত্র কয়েক সেকেন্ডের এ ভিডিও বার্তায় তিনি তার ফেসবুকসংক্রান্ত কথা বলেছেন।

এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘ফেসবুক এখন যোগাযোগের একটি জনপ্রিয় মাধ্যম। এর মাধ্যমে কোনো ঝামেলা ছাড়াই ভক্ত-শ্রোতাদের পাশাপাশি থাকা যায়। তবে সঠিক আইডি খুঁজে না পাওয়ার কারণে অনেকেই হয়তো আমার সম্পর্কে জানতে পারেন না। ফেসবুকে আমার নামে প্রায় ২৫-৩০টি ভুয়া আইডি এবং অর্ধশত ফ্যানপেজ রয়েছে।

এসব আইডি থেকে হরহামেশাই আমার সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করা হয়। এ নিয়ে বেশ বিপদের মধ্যে রয়েছি। সে কারণেই আমার সঠিক ফেসবুক ঠিকানাটি ভিডিও বার্তার মধ্যদিয়ে সবাইকে জানিয়ে দিলাম। আশা করি, ভিডিও বার্তাটি সবাই শেয়ার করবেন।’

এদিকে, চলচ্চিত্রের গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন পড়শী। গত বুধবার তিনি বিশিষ্ট নির্মাতা চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘অন্তরঙ্গ’ ছবির গানে কণ্ঠ দিয়েছেন। জনপ্রিয় সঙ্গীত পরিচালক ইমন সাহার সুর-সঙ্গীতে ‘মনে কি পড়ে/হাতে হাত ধরে/ঘুরে বেড়ানো সেই প্রতিটি প্রহর’ গানটিতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ক্লোজাআপ ওয়ান তারকা কিশোর। গানটির কথা লিখেছেন কবির বকুল।

এছাড়াও পড়শী তার ভক্তদের অনুরোধে ‘পড়শী-থ্রি’ অ্যালবামের ‘খোদা তুঝসে’ (হিন্দি গান) এবং ‘হৃদয় আমার’ গান দুটির মিউজিক ভিডিও নির্মাণ করতে যাচ্ছেন। তবে হরতাল ও অবরোধের কারণে গানগুলোর দৃশ্যধারণ শুরু করতে বিলম্ব হচ্ছে।

পড়শীর প্রকৃত ফ্যানপেজের ঠিকানা হলো-https://www.facebook.com/porshi

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৪০ | শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com