সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিরাইর আওয়ামী লীগ চলে এক ব্যক্তির ইশারায় : জেলা আ.লীগ সভাপতি  

একে কুদরত পাশা   |   শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

দিরাইর আওয়ামী লীগ চলে এক ব্যক্তির ইশারায় : জেলা আ.লীগ সভাপতি  

দিরাই : সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান বলেছেন, সারা দেশে যখন বঙ্গবন্ধু শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে ঠিক সে সমযে আমার প্রিয়জন্মভূমি দিরাই শাল্লা উন্নয়ন বঞ্চিত। সারা দেশের মাঝে একমাত্র শাল্লা উপজেলা যার জেলা সদরের সাথে আজ যোগাযোগ স্থাপন হযনি। তিনি স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার প্রতি ইঙ্গিত করে বলেন, দিরাই শাল্লার আওয়ামী লীগ চলে এক ব্যক্তির ইশারায়, যার কারণে দলের এ অবস্থা।

তিনি স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্র মন্ত্রী আলহাজ্ব আব্দুস সামাদ আজাদের স্মৃতি চারণ করে বলেন, উনার নেতৃত্ব বঙ্গবন্ধু আদর্শের রাজনীতি শুরু করে সকল লোভলালসার উর্দ্ধে থেকে জীবনের শেষ প্রান্তে এসেও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে যাচ্ছি।আমি জীবনের শেষ সময়ে আমার জন্ম ভূমি দিরাই শাল্লার মানুষের সেবা করতে চাই। আপনারা আমাকে একবার সুযোগ দিন চল্লিশ বছরে যা হয়নি এর চেয়ে বেশি উন্নয়ন উপহার দেব।

তিনি দুঃখ করে বলেন, দিরাই আওয়ামীলীগে দলীয় আদর্শের কোনা বালাই নেই। যার কারণে দলের এ দশা। ১৪ তারিখের সম্মেলনে কি ঘটেছে সেটা আপনারা সবাই জানেন। যার কারণে পূর্নাঙ্গ কমিটি এখনো হয়নি। তিনি সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, এলাকার উন্নয়ন করতে ঐক্যের বিকল্প নেই। জামায়ত বিএনপির অপতৎপরতা বন্ধে সকল কে ঐক্য বদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে। আজকের সমাবেশ প্রমান করে দিরাইর আওয়ামী ঐক্য বদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের দশবার সভানেত্রী নির্বাচিত হওয়ায় দিরাই উপজেলা যুবলীগ এ সভার আয়োজন করে।

শনিবারে বিকেল ৩টায় দিরাই পৌরশহরের থানা পয়েন্টে উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান। পধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম শামীম, এডভোকেট অবনী মোহন দাস।

বক্তব্য রাখেন, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি এডভোকেট সুহেল আহমেদ, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক মোশাররফ মিয়া এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৩১ | শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com