শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দ্র দখলের অভিযোগ তৃণমূল বিএনপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

কেন্দ্র দখলের অভিযোগ তৃণমূল বিএনপি প্রার্থীর

ভোটকেন্দ্র দখলের অভিযোগ করেছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী এম এম শাহীন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টায় গণমাধ্যমে ভোটকেন্দ্র দখলে অভিযোগ করেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী এম এম শাহীন।

এসময় তিনি বলেন, বিভিন্ন জায়গায় থেকে আমরা খবর পাচ্ছি বিচ্ছিন্নভাবে বিভিন্ন প্রার্থীর সমর্থকেরা বিভিন্ন জায়গায় কেন্দ্র দখল করছেন। এই কিছুক্ষণ আগে খবর পেলাম, আমার ভোটারেরা যেনো কেন্দ্র না যেতে পারে সে জন্য বাধা প্রদান করা হচ্ছে। ইতোমধ্যে সহকারী রিটার্নিং অফিসারকে অবহিত করেছেন বলে তিনি জানান।

এদিকে, মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনটি নৌকার শফিউল আলম চৌধুরী নাদেল, স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান ও তৃণমূল বিএনপির এম এম শাহীনের মধ্যে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন স্থানীয় ভোটারেরা।

এছাড়াও এ আসনে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য মো. আব্দুল মতিন, ইসলামী ঐক্যজোটের মাওলানা আসলাম হোসাইন রাহমানী, বিকল্পধারার মো. কামরুজ্জামান শিমু, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে এনামুল হক মাহতাব ও জাতীয় পার্টির আব্দুল মালিক।

উল্লেখ্য, মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনটি ১টি পৌরসভা ও ১৩ ইউনিয়ন নিয়ে এ সংসদীয় আসন। এ আসনে মোট ভোটার দুই লাখ ৮৫ হাজার ২১২ জন। এরই মধ্যে পুরুষ ভোটায় এক লাখ ৪৬ হাজার ৫০৯ জন। নারী ভোটার এক লাখ ৩৮ হাজার ৭০৩ জন। যেখানে মোট ভোট কেন্দ্র ১শ ৩টি ও স্থায়ী অস্থায়ী মিলিয়ে বুথ থাকবে ৬শত ৯৬টি।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:১০ | রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com