মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

৭ দিনের মধ্যে ইশতেহার দেবে ঐক্যফ্রন্ট

  |   বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | প্রিন্ট

৭ দিনের মধ্যে ইশতেহার দেবে ঐক্যফ্রন্ট

আগামী ৭ দিনের মধ্যেই নির্বাচনি ইশতেহার ঘোষণা করবে সরকারবিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্ট। ইতোমধ্যে ফ্রন্টের ইশতেহারের খসড়া চূড়ান্ত হয়েছে। ৫ প্রতিশ্রুতি ও ১১ লক্ষ্যের ভিত্তিতে এই ইশতেহার হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্রে ঐক্যফ্রন্টের ইশতেহার কমিটির বৈঠক শেষে কমিটির সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী এ তথ্য জানান। তিনি জানান, ঐক্যফ্রন্টের ইশতেহারে প্রাধান্য পাবে কর্মসংস্থান ও বাক-স্বাধীনতার বিষয়।

ঐক্যফ্রন্টের নির্বাচনি ইশতেহার প্রণয়নে ৬ সদস্যের একটি কমিটি কাজ করছে। যারা ৫টি প্রতিশ্রুতির বিষয়কে প্রধান্য দিয়ে ইশতেহার তৈরির কাজ করছেন। এ কমিটির প্রধান গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। অন্য সদস্যদের মধ্যে বিএনপি থেকে মাহফুজ উল্লাহ, গণফোরাম থেকে আ ও ম শফিক উল্লাহ, নাগরিক ঐক্য থেকে ডা. জাহেদ উর রহমান, জেএসডি থেকে শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, কৃষক শ্রমিক জনতা লীগের অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী।

নাম প্রকাশ না করার শর্তে ইশতেহার কমিটির এক সদস্য বলেন, সুনির্দিষ্ট ৫টি বিষয়কে অগ্রাধিকার দিয়ে ইশতেহারের কাজ চলছে। যার প্রথমেই রয়েছে কৃষিতে ভর্তুকি। পর্যায়ক্রমে দ্রব্যমূল্য নির্ধারণ ও শ্রমিকদের মজুরি, স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন, বেকারত্ব নিরসন, বিচার ব্যবস্থার সংস্কার, নির্ধারণকে গুরুত্ব দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৫৩ | বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com