শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

হরতাল নৈরাজ্য দেশের মানুষ বরদাস্ত করবেনা: মোহাম্মদ নাসিম

  |   রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

হরতাল নৈরাজ্য দেশের মানুষ বরদাস্ত করবেনা: মোহাম্মদ নাসিম

হরতাল নৈরাজ্য এ দেশের মানুষ আর বরদাস্ত করবে না মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে তাদের সমুচিত জবাব দেবে।

রোববার (৯ ডিসেম্বর) বাওখোলা ও কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম।

বিজয়ের মাসে ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন- বাংলার মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই।

গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোর পথে দেখিয়েছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। তিনি রবিবার তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরের গান্ধাইল ইউনিয়নে পৃথক কয়েকটি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সন্ধ্যায় তিনি রতনকান্দি ইউনিয়নের চিলগাছায় একটি সমাবেশেযোগ দেন। সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন আওয়ামীলীগ বিএনপি সহমহাজোট ও দল নির্বাচনে প্রার্থী মনোনয়ন চুড়ান্ত করার পর গ্রামে-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। এ দেশের মানুষ নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে।

৩০ ডিসেম্বর প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে যাবার আহবান জানিয়ে নাসিম আরো বলেন- ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না। ১৪ সালের নির্বাচনে অংশ গ্রহণ না করে বিএনপি জামাত জোট দেশেযে নৈরাজ্য সৃষ্টি করেছিল, হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে মেরেছিল, দেশের সাধারণ মানুষ এ কাহিনী ভুলে যায়নি। এ দেশের মানুষ তাদের আর আশ্রয়- প্রশ্রয় দেবে না। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে তাদের সমুচিত জবাব দেবে বলেও তিনি মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা যমুনার দুর্গম চরেও অভাবনীয় উন্নয়ন হয়েছে উল্লেখ করে বলেছেন- চরাঞ্চলেও পাঁকা সড়ক নির্মিত হয়েছে। এখন ইঞ্জিনচালিত যানবাহন চরের পাকা সড়ক দিয়ে চলাচল করে। অনেক পাঁকা স্থাপনাও নির্মিত হয়েছে। গত ১০ বছরে দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে। তাই উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই।

এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ। ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ সমাবেশে হাজার হাজার মানুষের সমাগম হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২১:২৭ | রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com