শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্যান্ডউইচের ভেতরে মিলল ছুরি!

  |   বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২ | প্রিন্ট

স্যান্ডউইচের ভেতরে মিলল ছুরি!

সাবওয়ে আমেরিকান জনপ্রিয় মাল্টি ন্যাশনাল ফাস্টফুড চেইন। এই জনপ্রিয় ব্র্যান্ডের খাবার ছোট থেকে বড় সকলেই খেতে পছন্দ করেন। তাদের স্যান্ডউইচ অত্যন্ত জনপ্রিয়। পছন্দ থেকেই স্যান্ডউইচ কিনেছিলেন এক গর্ভবতী নারী। তবে খেতে গিয়ে তিনি হতবাক হয়ে যান। তার মধ্যে খুঁজে পান একটি ছুরি!

নিউইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে, বড় স্যান্ডউইচ হওয়ায় মাঝারি ধরনের ছুরিটি তার মধ্যে এঁটে গিয়েছিল। একজন গর্ভবতী নারী সেই স্যান্ডউইচ খেতে গিয়ে সেই বিষয়টি লক্ষ করেন। এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে।

খবরে বলা হয়েছে, নিউইয়র্কের একটি সাবওয়ের আউটলেটে খেতে যান ২১ বছরের নেরিচে মইচি। সঙ্গে তার পার্টনারও ছিলেন। খুব খিদে পাওয়ায় স্যান্ডউইচ অর্ডার করেন। তারপর সেটি খেতে গিয়েই ভিতরে কিছু একটা রয়েছে তা বুঝতে পারেন। এরপর তিনি সেই স্যান্ডউইচ খুলে ফেলেন। সেটি খুলতেই স্যান্ডউইচের বিভিন্ন উপকরণের সঙ্গে বেরিয়ে আসে গোটা একটি ছুরি। হলুদ রঙের হাতল যুক্ত সেই ছুরি স্যান্ডউইচের ভিতরে ভরা ছিল। সেই ছুরি দেখে রীতিমতো চমকে ওঠেন ২১ বছরের ওই নারী।

নেরিচে মইচি বলেন, এমনিতেই আমার শরীরের অবস্থা খুব একটা ভালো নয়। কারণ আমি গর্ভবতী। জনপ্রিয় এমন একটি ব্র্যান্ডের স্যান্ডউইচে বিপজ্জনক জিনিস দেখে খুবই আতঙ্কিত। মুহূর্তের মধ্যে বিরাট বড় কোনো দুর্ঘটনা ঘটে যেতে পারত।

জানা গিয়েছে, এরই মধ্যে সেই বিষয়ে তদন্ত শুরু করেছে সাবওয় কর্তৃপক্ষ। তাদের মুখপাত্র জানিয়েছেন যে, আমরা গ্রাহকদের সমস্ত রকম নিরাপত্তা এবং সুরক্ষা মেনেই খাবার তৈরি করি। কিন্তু, সেই ছুরি কোথা থেকে এল সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে। যে গ্রাহকের সঙ্গে এমন ঘটেছে তার কাছে আমরা ক্ষমা চাইছি।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:২৭ | বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com