বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

স্ত্রীকে জবাই করে স্বামীর আত্মহত্যাচেষ্টা

  |   সোমবার, ২৯ আগস্ট ২০২২ | প্রিন্ট

স্ত্রীকে জবাই করে স্বামীর আত্মহত্যাচেষ্টা

শেরপুর প্রতিনিধি : পারিবারিক কলহের জেরে শেরপুরে স্ত্রী পারভীন বেগমকে (৩২) জবাই করে হত্যার পর কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামী মো. শফিকুল ইসলাম (৩৮)। সোমবার (২৯ আগস্ট) সকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামে ঘটনাটি ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১০ বছর আগে শেরপুর সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে পারভীন বেগমের সাথে হাওড়া আমতলা গ্রামের মন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলামের বিয়ে হয়। তাদের পরিবারে একটি মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে। গত কয়েক মাস আগে পারিবারিক কলহের জেরে পারভীন স্বামীর বাড়ি ছেড়ে তার বাবার বাড়ি চলে আসে। সম্প্রতি শেরপুর পৌর শহরের আল বারাকা প্রাইভেট হাসপাতালে পারভীন আয়ার কাজ শুরু করেন।

এদিকে রবিবার রাতে শফিকুল তার শ্বশুর বাড়িতে আসেন। ভোর রাতে ঘুমন্ত স্ত্রীকে জবাই করে হত্যার পর নিজে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে শফিকুল। সকালে তাদের কোন শব্দ না পেয়ে শাশুড়ি জামেলা বেগম ঘরে উঁকি দিয়ে পারভীনের লাশ মেঝেতে ও মুখ দিয়ে ফেনা বের হওয়া অবস্থায় শফিকুলকে দেখতে পান। পরে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে আসেন এবং সদর থানায় খবর দেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া (সদর সার্কেল) বলেন, পারভীন বেগমের লাশ মর্গে এবং শফিকুল ইসলামকে চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৪ | সোমবার, ২৯ আগস্ট ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com