শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুপ্রিম কোর্টে নিয়োগ পেলো ৪৮ জন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | প্রিন্ট

সুপ্রিম কোর্টে নিয়োগ পেলো ৪৮ জন

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে এমএলএসএসের শূণ্যপদে দুইবছরের জন্য অস্থায়ী ভিত্তিতে ৪৮ জনকে নিয়োগ প্রদান করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

 

গত ২৬ এপ্রিল ৪৮ জনকে এমএলএসএস পদে নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্ট প্রশাসন থেকে সার্কুলার জারি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) ৪৮ জন নিয়োগের বিষয়টি সুপ্রিম কোর্ট প্রশাসন নিশ্চিত করেছে।

এই ৪৮ জন হলেন, মো. রতন মিয়া, ফারজানা আহমেদ, মো. সোহাগ, জাহিদ বখতিয়ার, সাজেদুল ইসলাম, সুশান্ত কুমার চক্রবর্তী, মো. আবির হোসেন, মো. আব্দুল কাদের, মো. আমির হোসেন, শেখ রাব্বি হোসেন, মো. পনিরুল ইসলাম, মো. আল আমিন হোসেন, মো. নাছির উদ্দিন, মো. আমিনুর রহমান, আমেনা আক্তার, ইব্রাহিম আহমেদ, মো. মতিউর রহমান, মো.রাশিদুল ইসলাম, বিবি মরিয়ম, ফারজানা আক্তার সুমি, মো. তারিকুল ইসলাম, আতাউর রহমান রিয়াদ, অলি আহমেদ, সাইমা সুলতানা সম্পা, মো. মেহেদী হাসান, মো. রিফাত হোসেন, উম্মে হাবিবা, মো.মাহবুব আলম, সাগর আহমেদ, মো.ইমরান হোসেন, রুক্ষন নিশা, মো. সবুজ প্রাং, মো.তাজিউল ইসলাম, ছাবিনা খাতুন, হেলেনা খানম, মো. মিরাজ, সুলতানা ইসলাম রুমা, মো.ইমরুজ্জামান, রোকেয়া আক্তার ঝুমা, মো.আসাদুজ্জামান, মো.মোশারফ হোসেন, লিমা ম্রং, মো.হাবিবুর রহমান, শহিদুল ইসলাম, মো. সাব্বির, মো.রাশিদুল ইসলাম, জহিরুল ইসলাম ও নুরজাহান ইসলাম।

 

হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার(সার্বিক ও আদি অধিক্ষেত্র) এ এইচ এম তোয়াহা স্বাক্ষরিত সার্কুলারে নিয়োগপ্রাপ্ত প্রার্থীগণকে আগামী ১০ মের মধ্যে হাইকোর্ট বিভাগের, সাধারণ ও সংস্থাপন শাখার কাজে যোগদান করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:২৫ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com