বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে চালকসহ নিখোঁজ বিএনপি নেতা মুজিবুরকে ফিরিয়ে দেয়ার দাবীতে মানববন্ধন

  |   বুধবার, ০৭ মে ২০১৪ | প্রিন্ট

mujib for manob bondon

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :  সুনামগঞ্জে চালকসহ নিখোঁজ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্টাতা সভাপতি মুজিবুর রহমান মুজিব (৫৬)কে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবীতে গতকাল বুধবার সকাল ১১টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির উদ্যোগে পৌরশহরের ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন-জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী,সিনিয়র সদস্য কলিম উদ্দন মিলন,ওয়াকিফুর রহমান গিলমান,আবুল মনসুর শওকত,নাদের আহমদ,আনিসুল হক,আব্দুল্লা আল নোমান,আসম খালেদ,আব্দুল লতিফ জেপি প্রমুখ।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় পৌরশহরের মোক্তারপাড়াস্থ লন্ডন প্লাজায় জেলা বিএনপির নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করাসহ জেলার ছাতকে সন্ধ্যায় বিএনপির নেতা মুজিবুর নিখোঁজ হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে রাস্তা আগুন দেয় উত্তেজিত নেতাকর্মী। উল্লেখ,গত রোববার বিকেল ৪টায় মুজিবুর রহমান তার প্রাইভেট কারসহ (ঢাকা মেট্রো-গ-২৭-৪৬৯৮) চালককে নিয়ে তিনি সুনামগঞ্জ শহরতলীর হাজীপাড়া বসুন্ধরা-১৮ আ/এ থেকে ব্যক্তিগত কাজে উদ্দেশ্যে সিলেটের রওনা হন। এরপর রাতে তিনি আর বাসায় ফেরেননি। পরে বিএনপির নেতা মুজিবুর ও তার চালক রেজাউলের ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর তাদের আত্মীয়-স্বজনরাসহ রাজনৈতিক সহকর্মীরা ঢাকা,সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুজি করে তাদের সন্ধান না পায়নি।

বিএনপি নেতা মুজিবুর তার ব্যক্তিগত গাড়ি চালক রেজাউল হক সুহেল ৩দিন নিখোঁজ থাকার পর গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় নিখোঁজ মুজিবুর রহমানের ভগ্নিপতি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। এব্যাপারে সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক নাসির উদ্দিন বলেন,আমাদের বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিব ও তার গাড়িচালক রেজাউল হক সুহেলকে অক্ষত অবস্থায় ফিরিয়ে না দিলে কঠোর আন্দোলনে নামা হবে। সুনামগঞ্জ সদর থানার ওসি জানে আলম বলেন-সাধারণ ডায়রির আলোকে নিখোঁজ ব্যক্তিদের খোঁজে বের করার জন্য জোর তৎপরতা চালানো হয়েছে। চালকসহ বিএনপির নেতা মুজিবুর নিখোঁজের ঘটনার পর থেকে সুনামগঞ্জ ও সিলেটে বিএনপির নেতাকর্মীদের মাঝে আতংক বিরাজ করছে। এঘটনায় ব্যাপক তোলপাড় হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩২ | বুধবার, ০৭ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com