শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সীমার মধ্যে থাকলে সংঘাতের আশঙ্কা থাকবে না : ডিএমপি কমিশনার

  |   রবিবার, ০৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সীমার মধ্যে থাকলে সংঘাতের আশঙ্কা থাকবে না : ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, রাজনৈতিক দলগুলো যেকোনো কর্মসূচি শান্তিপূর্ণভাবে যাতে পালন করতে পারে, তাদের পাশে থেকে সেটি নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। যারা রাজনৈতিক কর্মসূচি দেন তারাও যদি আমাদের বেঁধে দেওয়া সীমার (রেস্ট্রিকশন) মধ্যে থাকেন তবে সংঘাতের কোনো আশঙ্কা থাকে না।

 

আজ (৪ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুরে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত ‘আইজিপি কাপ’ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২-এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

 

ডিএমপি কমিশনার বলেন, রাজনৈতিক কর্মসূচির নামে কেউ সংঘাত সৃষ্টির চেষ্টা করলে পুলিশের ওপর জানমাল রক্ষার যে দায়িত্ব সেটা পালন করা হবে।

 

এসময় ডিএমপি কমিশনার জানান, আগামী জাতীয় নির্বাচনকেন্দ্রিক রাজনৈতিক কর্মসূচি ও সম্ভাব্য সংঘাত নিয়ে বাড়তি কোনো চাপ নেই।

 

তিনি বলেন, নির্বাচনকে নিয়ে পুলিশের ওপর বাড়তি কোনো চাপ নেই। সে রকম চাপ থাকলে আপনারাও নমুনা দেখতে পারতেন। আমরা আশা করি পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে যেন আমরা কাজ করি। আমরা একই দেশের নাগরিক, এই দেশটি আমাদের, আমরা কেউ কারো শত্রু নই। আমরা পরস্পর সহযোগিতার মাধ্যমে এই নগরীকে শান্তিপূর্ণ রাখার চেষ্টা করব।

 

এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বনাম ঢাকা রেঞ্জ পুলিশ দলের মধ্যে ‘আইজিপি কাপ’ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২২-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জয়ী হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) টিম। ঢাকা রেঞ্জ টিম রানার আপ হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৪ | রবিবার, ০৪ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com