শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেট সিটি ক্লাব ইউকের সাধারন সভা অনুষ্ঠিত : সুমন প্রেসিডেন্ট, তপু সেক্রেটারী

  |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

সিলেট সিটি ক্লাব ইউকের সাধারন সভা অনুষ্ঠিত : সুমন প্রেসিডেন্ট, তপু সেক্রেটারী

লন্ডন প্রতিনিধি : সিলেট সিটি ক্লাব ইউকের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২৫ অক্টোবর মঙ্গলবার পূর্ব লন্ডনের একটি হলে অনুষ্ঠিত হয়৷ ক্লাবের সিনিয়রদের নিয়ে গঠিত ৬ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির পর্যালোচনা এবং মনোনয়ন প্রক্রিয়া শেষে সকল সদস্যদের মতামত শেষে আবু বক্কর ফয়েজী সুমনকে প্রেসিডেন্ট ও তোফায়েল বাসিত তপুকে সেক্রেটারী করে দুই সদস্যর আংশিক কমিটি গঠন করা হয়। পুণাঙ্গঁ কমিটি শীঘ্রই করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সিটি ক্লাবের সদ্য সাবেক প্রেসিডেন্ট জাকির হোসেনের সভাপতিত্বে এবং সদ্য সাবেক সাধারন সম্পাদক মুবীন চৌধুরী ময়নার পরিচালনায় সাধারন সভায় যুক্তরাজ্যের বিভিন্ন এলাকা থেকে সদস্যরা যোগ দেন। এতে পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য সফররত সিলেট সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের কাউন্সিলার জিল্লুর রহমান উজ্জল।

সাধারন সভায় সংগঠনকে গতিশীল করার এবং সিলেট শহরের যুক্তরাজ্য বসবাসরত সকল বাসিন্দাদের অর্ন্তভূক্তি এবং প্রতিটি শহরে কার্যক্রম বৃদ্ধির উপর গুরুতারোপ করা হয়। সিনিয়র সদস্য আব্দুল মুমিনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে প্রথম অধিবেশন শুরু হয়। এতে সদস্যরা অংশ নেন ৷

২য় অধিবেশনে নির্বাচন পরিচালনা বোর্ডের ৬ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন সামসুজ্জামান সাবুল, মোহাম্মদ শাহীন মস্তফা, আব্দুল মুমিন, আহাদ চৌধুরী বাবু।

সাধারন অধিবেশনে অংশ নেন ও বক্তব্য রাখেন শহিদুল ইসলাম মামুন, সালেহ গজনবী, রিজভী রহমান বাপ্পি, সামছুল ইসলাম আমিন, শিপার আহমদ বাবলা, সুতাজ আহমদ, ইয়ামিনুর রহমান রুবেল, তপু শেখ, মোহনুজ্জামান চৌধুরী, কামাল চৌধুরী, মোঃ আফরোজ মিয়া, শাহজাহানুল ইসলাম, জয়নাল আহমদ, মোহাম্মদ নজমুল হক সাদিক, সাহিদ আহমদ, এমরান আহমদ, আবদুল্লাহ রাহিম বাপন, সাদিকুর রহমান বাবলু, মোহাম্মদ আলম এজাজ প্রমুখ।

পরে উপস্থিত সবার উপস্থিতিতে নবনির্বাচিত সভাপতি আবু বক্কর ফয়েজী সুমন এবং সাধারণ সম্পাদক তোফায়েল বাছিত তপু সবাইকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং আগামীতে কাজ করার জন্য সকলের সহযোগিতা নিয়ে সিলেট সিটি ক্লাব ইউকের জন্য কিছু কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৩৫ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com