শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সায়হাম গ্রুপের সৌজন্যে জগদীশপুর-নোয়াপাড়া রাস্তার মেরামতের কাজ চলছে

  |   সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ | প্রিন্ট

সায়হাম গ্রুপের সৌজন্যে জগদীশপুর-নোয়াপাড়া রাস্তার মেরামতের কাজ চলছে

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতাঃ মাধবপুর উপজেলাধীন নোয়াপাড়া জগদীশপুর রাস্তার মির্জাপুর মৎস্য আড়ৎ হতে নোয়াপাড়া সায়হাম নীট কম্পোজিট লিমিটেড পর্যন্ত প্রা ৩ কিলোমিটার রাস্তার মেরামত ও সংস্কার কাজ সায়হাম গ্রুপের মাননীয় চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, দানবীর আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ ফয়সল সাহেবের মহুতি উদ্যোগ ও নিজস্ব অর্থায়নে পেলোডার, (JCB), রোলার ড্রামট্রাক ইঞ্জিনিয়ার, শ্রমিক, ইট, ইটের শুরকি-খোয়া ও বালু দিয়ে রাস্তাটির মেরামত ও সংস্কার কাজ চলছে। দীর্ঘ দিন ধরে রাস্তাটির সংস্কার ও মেরামত না হওয়ায় রাস্তার বিভিন্ন স্থানে বড় বড় গর্ত ও শতাধিক ভাঙনের সৃষ্টি হয়।

ফলে, সিএনজি, ট্রাক, টমটম, মাইকো, রিকশা, মোটরসাইকেল সহ বিভিন্ন যানবাহনে যাত্রী সাধারণ ও বিভিন্ন মালামাল ও পণ্য সামগ্রী নিয়ে যাতায়াত করতে গিয়ে গাড়ি চালকগন জীবনের যুকি নিয়ে যাত্রী ও পণ্যবাহী যানবাহন চালিয়ে আসছিলেন।

উল্লেখ্য যে, দীর্ঘদিন পর জনসাধারনের দুর্গতি দুঃখ, দুর্দশা ও সমস্যা দুরিকরণে উক্ত রাস্তাটির সংস্কার ও মেরামতের এই মহুতি উদ্যোগে ভুক্তভোগী ও সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন সায়হাম গ্রুপের কর্ণধার ও মাধবপুর – চুনারুঘাট উপজেলার মাটি ও মানুষের নেতা আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ ফয়সল সাহেব কে।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৭ | সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com