শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাতকানিয়া ও সীতাকুণ্ডে ১০ কেন্দ্রে হামলা অগ্নিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই : বিভিন্ন জায়গায় নির্বাচনী অফিস গাড়ি প্রার্থীর বাড়িতে বোমা হামলা, আগুন

  |   শনিবার, ০৪ জানুয়ারি ২০১৪ | প্রিন্ট

army-ec

দেশ-বিদেশে নজিরবিহীন বিতর্কের সৃষ্টি করা আজকে একতরফা নির্বচনের ঠিক আগ মুহূর্তে গতকাল বিভিন্ন জায়াগায় নির্বাচনী কার্যালয়, মহাজোট প্রার্থীর বাড়ি ও নির্বাচনী অফিস, আইনশৃঙ্খলা বাহিনী, এমনকি নির্বাচনী কাজে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা বোমা হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ছিনতাই হয়েছে ব্যালট ও বাক্স। মলমূত্র নিক্ষেপ করা হয়েছে একটি কেন্দ্রে। সর্বত্র বিরাজ করছে উদ্বেগ আর উত্কণ্ঠা। চট্টগ্রামের সাতকানিয়া নির্বাচনী এলাকার ৫টি ও সীতাকুণ্ড নির্বাচনী এলাকার ৫টি ভোটকেন্দ্রে হামলার ঘটনা ঘটেছে। এর মধ্যে সাতকানিয়ায় সরঞ্জাম বহনকারী দুটি পিকআপে হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে ব্যালট ও বাক্স কেড়ে নিয়ে আগুন দেয়া হয়। এ সময় পুলিশের সঙ্গে স্থানীয়দের ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত হয় ৩ পুলিশ সদস্য।

মাগুরায় নির্বাচনী কাজে ব্যবহৃত গাড়ি, রাজশাহীর পুঠিয়ায় আওয়ামী লীগ অফিস ও চারঘাটে একই দলের এক নেতার বাড়িতে পেট্রল ও ককটেল হামলা হয়েছে। এছাড়া বাগেরহাটের মোরেলগঞ্জে বিক্ষুব্ধ জনতা আগুন দিয়েছে নির্বাচনী অফিসে। লালমনিরহাটে তারা পিটিয়ে আহত করেছে এক পোলিং অফিসারকে।

অন্যদিকে লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা। একই উপজেলায় পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রোমান হোসেন পাটোয়ারীর বাড়িতে বোমা হামলা চালিয়েছে কে বা কারা। এসব ঘটনায় ভোটের আগে সংশ্লিষ্ট এলাকার জনমনে আতঙ্ক বিরাজ করছে বলে জানিয়েছেন আমার দেশ-এর প্রতিনিধিরা।
সাতকানিয়া

সাতকানিয়া উপজেলায় ৫টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম নেয়ার সময় পুলিশের গাড়িতে হামলা চালিয়ে ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম ছিনিয়ে নিয়ে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এ সময় জনতার হামলায় ৩ পুলিশ আহত হয়েছে।

গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ছদাহা ইউনিয়নের মোহাম্মদিয়া মাদরাসা এলাকায় একটি পিকআপ ভ্যানে হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে নির্বাচনী সরঞ্জাম ছিনিয়ে নেয় স্থানীয় জনতা। ৪০-৫০ জনের একদল বিক্ষুব্ধ জনতা অতর্কিত পুলিশের গাড়িতে হামলা চালায়। পুলিশ ও আনসার সদস্যদের মারধর করে তাদের কাছ থেকে ব্যালট বাক্স ও অন্যান্য সামগ্রী ছিনিয়ে নেয়। এ সময় উভয় পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। হামলায় আহত হয় তিন পুলিশ সদস্য। আহতরা হলেন- এসআই এনাম, কনস্টেবল শরীফ ও আনসারের পিসি আনোয়ার। তিনজনকেই সাতকানিয়া সদর হাসপাতালে ভর্তি করার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আনোয়ারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। একই সময়ে দক্ষিণ চরতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হামলা চালিয়ে ব্যালট ও বাক্স ছিনতাই করা হয়। একই সময়ে এওছিয়া চুড়ামনি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এলাকায় সরঞ্জাম বোঝাই অপর একটি পিকআপ ভ্যানে আগুন দিয়ে নির্বাচনী সরঞ্জাম পুড়িয়ে দেয়া হয়। এসব ঘটনায় বিক্ষুব্ধ জনতার কাছে পুলিশ ছিল অনেকটাই অসহায়। জনতার হামলার মুখে দায়িত্বরত পুলিশ সদস্যরা পালিয়ে যায়।

সাতকানিয়া থানার ওসি খালিদ হোসেন নির্বাচনী সরঞ্জাম ছিনিয়ে নিয়ে আগুন দেয়ার ঘটনা স্বীকার করলেও পুলিশ আহত হওয়ার ঘটনা জানা নেই বলে জানান। এদিকে সন্ধ্যা ৭টার দিকে ঢেমশা ইউনিয়নের আলমগীর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছদাহা ইউনিয়নের আজিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হামলা চালিয়ে ব্যালট বাক্সে আগুন দেয় স্থানীয় জনতা। এ দুটি কেন্দ্রে দায়িত্বরত নিরাপত্তারক্ষীরা হামলার সময় পালিয়ে যায় বলে স্থানীয় সূত্র জানায়।
সীতাকুণ্ড

শনিবার ভোরে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী বুথে মলমূত্র নিক্ষেপ করার ঘটনা ঘটেছে। এছাড়া একই নির্বাচনী এলাকার জঙ্গল সলিমপুর ও বিশ্ব কলোনিতে একটি কেন্দ্রে আগুন ও আকবর শাহ এলাকায় একটি কেন্দ্র বোমা হামলা চালানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার ভোর রাতে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের রহমত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে কে বা কারা মলমূত্র নিক্ষেপ করে। মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম রেজাউল করিম বলেন, ভোরের দিকে কে বা কারা রহমত নগরের একটি কেন্দ্রে মানুষের মলমূত্র ছিটিয়ে দিয়ে পরিবেশ নষ্ট করে দিয়েছে বলে এলাকার লোকজন আমাকে জানিয়েছে।
তিনি জানান, সকালে স্থানীয়রা মলমূত্র দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এরপর প্রশাসন স্থানীয়দের সহযোগিতায় কেন্দ্রটি পরিষ্কার করে। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বলেন, ভোটকেন্দ্রের পরিবেশ নষ্ট করার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে শুক্রবার রাত ২টার দিকে অকবর শাহ থানা এলাকার ফিরোজশাহ কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে বোমা হামলার ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানান, বিকট শব্দে বোমাটি বিস্ফোরিত হয়। এতে স্কুলের জানালার কাচ ও গ্রিল উড়ে যায়। বোমার আঘাতে দেয়ালের বিভিন্ন অংশে ফাটল দেখা দিয়েছে, মেঝেতে সৃষ্টি হয়েছে ছোট ছোট গর্ত। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে স্কুলের কয়েকটি কক্ষ। ক্ষয়ক্ষতির ধরন দেখে স্থানীয়রা ধারণা করছেন, বিস্ফোরিত বোমাটি ছিল শক্তিশালী। একই রাতে জঙ্গল সলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন দেয়ার চেষ্টা করা হয়। তবে আগুনে কেন্দ্রটির তেমন কোনো ক্ষতি হয়নি, পুড়ে গেছে স্কুল সংলগ্ন একটি কাঁচা ঘর।

একই সময়ে আকবর শাহ থানার বিশ্ব কলোনি এইচ ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন দেয়া হলে কেন্দ্রটির ৩টি কক্ষ পুড়ে যায়। একই রাতে সীতাকুণ্ডের আলমশফি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন দেয়া হয়।

এদিকে বিরোধী দলীয় নেতাকর্মীদের বাড়ি ঘরে হামলা অব্যাহত রেখেছে যৌথ বাহিনী। শুক্রবার গভীর রাতে চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি কমান্ডার শাহাব উদ্দিনের বাড়িতে তল্লাশির নামে তাণ্ডব চালানো হয়েছে। রাত সাড়ে ১২টার দিকে যৌথ বাহিনীর একটি দল জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের চট্টগ্রাম নগর সভাপতি কমান্ডার শাহাব উদ্দিন চৌধুরীর উত্তর কাট্টলীস্থ বাড়িতে অভিযান চালায়। কমান্ডার শাহাব উদ্দিন জানান, এডিসি তানভীরের নেতৃত্বে যৌথ বাহিনী তার বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় বাধা দিলে বাড়ির কেয়ারটেকারের ওপর চালানো হয় নির্যাতন। যৌথ বাহিনীর সদস্যরা প্রতিটি কক্ষ তল্লাশি করে। এ সময় তারা জিনিসপত্র তছনছ ও অকথ্য ভাষায় গালাগাল দেয়। প্রায় আধ ঘণ্টা ধরে তাণ্ডব চালানোর পর তারা চলে যায় বলে জানান শাহাব উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, সরকারি বিরোধী আন্দোলন দমন করতে উদ্দেশ্যমূলকভাবে যৌথ বাহিনী ১৮ দলের নেতাকর্মীদের ওপর যে নির্যাতন চালাচ্ছে, এটা তারই ধারাবাহিকতা।

চট্টগ্রামের ১৬টি আসনের কোনোটিতেই ১৮ দলীয় জোট অংশ নিচ্ছে না। এর মধ্যে ৭টি আসনে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন। বাকি ৯টি আসনে আজ নির্বাচন হওয়ার কথা রয়েছে। এসব আসনে আওয়ামী লীগ ও তাদের শরিক হাতে গোনা কয়েকটি দলের ২৫ জন প্রার্থী অংশ নিচ্ছে।
মাগুরায় নির্বাচনী গাড়িতে পেট্রলবোমা নিক্ষেপ

মাগুরা প্রতিনিধি জানান, ১৮ দলের হরতালের সমর্থনে গতকাল শনিবার সকাল ১১টার দিকে মাগুরা সৈকত হোটেলের সামনের মহাসড়কে ছাত্রদল মিছিল বের করে। এ সময় মিছিলকারীরা জগদল ভোটকেন্দ্রের মালামাল বহনের জন্য ব্যবহৃত ইঞ্জিনচালিত গ্রামবাংলা গাড়িতে পেট্রলবোমা নিক্ষেপ করে এবং ভাংচুর চালায়। এছাড়া আতঙ্ক সৃষ্টির জন্য ৭টি ককটেল বিস্ফোরণ ঘটায় তারা।
মোরেলগঞ্জে নির্বাচন অফিসে আগুন

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোরেলগঞ্জে নির্বাচন অফিসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একদল দুর্বৃত্ত পেট্রল ঢেলে উপজেলা নির্বাচন অফিস ভবনের পেছন দিকে অগ্নিসংযোগ করে।
খবর পেয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এবং থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে স্থানীয় মানুষের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ওই আগুনে বড় ধরনের ক্ষয়ক্ষতি হয়নি বলে জেলা প্রশাসক জানিয়েছেন।
অন্যদিকে গত শুক্রবার রাত ১০টার দিকে বাগেরহাট শহরের মিঠাপুকুর পাড় ও বাগেরহাট-খুলনা মহাসড়কের বিভিন্ন এলাকায় কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
পুঠিয়ায় আ.লীগ অফিসে ককটেল হামলা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি জানান, রাজশাহীর পুঠিয়ায় মহাসড়কে সেনাবাহিনীর নিরাপত্তা পোস্ট থেকে ৫০ গজ দূরে উপজেলা আ.লীগ অফিসে রাতে পর পর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক জানান, গত শুক্রবার রাত সাড়ে ১১টার সময় মোটরসাইকেলযোগে কিছু দুর্বৃত্তরা পুঠিয়া সদরে অবস্থিত উপজেলা আ.লীগের কার্যালয়ের সামনে এসে পর পর দুটি ককটেল নিক্ষেপ করে। এতে অফিসের বারান্দার দেয়ালে আঘাত লাগে। বিকট শব্দে আশপাশের লোকজন ছুটে আসে। সে সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে অফিসে লোকজন না থাকায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এ বিষয়ে থানায় একটি অভিযোগ করা হবে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়দা খান জানান, রাতে লোমুূখে শুনে আ.লীগ অফিসে গিয়ে দেখা যায় সেখানে কোনো ককটেল হামলা হয়নি। তবে আলামত দেখে মনে হচ্ছে লোকজন খেলনা পটকা ফুটিয়েছে।
লালমনিরহাটে পুলিশ অফিসারের ওপর হামলা

লালমনিরহাট প্রতিনিধি জানান, লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের আমবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী পোলিং অফিসারের দায়িত্ব পাওয়া হাফিজুর রহমান নামের একজনকে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।
লালমনিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসে কর্মরত হাফিজুর রহমান নির্বাচনী সামগ্রী নিতে গতকাল সকাল সাড়ে ৯টায় নিজ বাড়ি সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের সাকোয়া গ্রাম থেকে সদর উপজেলা পরিষদের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে চওড়াডাঙ্গী ব্রিজের কাছে পৌঁছলে একদল দুর্বৃত্ত তাকে হকস্টিক ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তিনি সদর হাসপাতালে ৮নং কেবিনে চিকিত্সাধীন রয়েছেন।
লালমনিরহাট সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. নবিউর রহমান জানান, হাফিজুর রহমান নামের একজন গতকাল লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
চারঘাটে আ.লীগ নেতার বাড়িতে ককটেল হামলা

রাজশাহী অফিস জানায়, রাজশাহীর চারঘাট মডেল থানার অদূরে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে রাজু আহমেদ (২২) নামের এক বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। আটক রাজু ওই এলাকার ইউনুস আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতা চারঘাটের পদ্মা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেনের বাবুপাড়া এলাকার বাড়িতে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। বিকট শব্দে ককটেলটির বিস্ফোরণে লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনাস্থলের কাছেই থানা হওয়ায় পুলিশ সদস্যরা দ্রুত বেরিয়ে আসে। পরে আরেক দফা ককটেল নিক্ষেপের সময় হাতেনাতে বিএনপি কর্মী রাজু আহমেদকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নেয়া হয়েছে বলে জানান ওসি।

অন্যদিকে রাত সাড়ে ৯টার দিকে নগরীর উপকণ্ঠ বায়া বাজারে সোনালী ব্যাংকের সামনে অজ্ঞাত দুই মোটরসাইকেল আরোহী ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। তবে এ সময় সেখানে কেউ অবস্থান না করায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
মুন্সীগঞ্জে ঘরে ঘরে গিয়ে প্রহসনের নির্বাচনে অংশ না নেয়ার আহ্বান

মুন্সীগঞ্জ প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আহ্বানে সাড়া দিয়ে প্রহসনমূলক নির্বাচনে অংশ না নেয়ার আহ্বান জানাচ্ছে তৃনমূল নেতাকর্মীরা।

গতকাল শনিবার দেশব্যাপী ৪৮ ঘণ্টার হরতালের সমর্থনে আয়োজিত মিছিল-পূর্ব সমাবেশে প্রধান অতিথি জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আবদুল হাই এ তথ্য জানান। তিনি আরও বলেন, গণতন্ত্রের কবর রচনাকারী এ নির্বাচনের পর আরও কঠোরতর আন্দোলন করা হবে । এ নির্বাচন মুন্সীগঞ্জবাসী প্রত্যাখ্যান করেছে বলে ৫ বার জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী এ নেতা দাবি করেন। পরে মুক্তারপুর শিল্পাঞ্চল থেকে বিশাল মিছিল নিয়ে জেলা বিএনপি কার্যালয় এসে কর্মসূচি শেষ হয়। এর আগে মুক্তারপুর সেতু অবরোধ করে রাখা হয়।

এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আতোয়ার হোসেন, দফতর সম্পাদক আবদুল আজিম স্বপন, শহর বিএনপির সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, জেলা যুবদল সভাপতি তারেক কাশেম খান মুকুল, মোখলেসুর রহমান বকুল, ছাত্রদল সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

রামগঞ্জে বিএনপি নেতার বাড়িতে পেট্রলবোমা নিক্ষেপ

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি জানান, রামগঞ্জ পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বিগত পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রোমান হোসেন পাটোয়ারীর মধুপুরের বাসভবনে পেট্রলবোমা নিক্ষেপ করেছে একদল দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত সাড়ে ১১টায় রামগঞ্জ পৌর শহরের ৩নম্বর ওয়ার্ড মধুপুর গ্রামের আমির হোসেন ডাক্তারের বাড়িতে। রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ১১টায় ৪-৫ জন মুখোশ পরিহিত দুর্বৃত্ত রোমান হোসেন পাটোয়ারীর বাসার কাচের জানালা ভাংচুর করে দুটি পেট্রলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় একটি বোমা বিস্ফোরণ হলেও অন্যটি অবিস্ফোরিত থেকে যায়। রামগঞ্জ থানা পুলিশের এসআই শামছুল আরেফিন ঘটনাস্থল পরিদর্শন শেষে অবিস্ফোরিত পেট্রলবোমাটি উদ্ধার করেন। হামলার সময় বাড়ির লোকজন দ্বিতীয় তলার বাসায় থাকার কারণে হতাহতের ঘটনা ঘটেনি।
এদিকে জেলার রামগঞ্জে মো. সাইফুল ইসলাম শাকিল নামের স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে গুলি করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।

গতকার শনিবার বেলা ১টায় রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউধেরখীল এলাকায় এ ঘটনা ঘটে।
আহত শাকিলকে চিকিত্সার জন্য রামগঞ্জ সরকারি হাসপাতালে চিকিত্সার জন্য ভর্তি করা হয়েছে।
ছাত্রলীগ নেতা শাকিল নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় সদস্য ও সাউধেরখীল গ্রামের ভূঁইয়া গাজী ব্যাপারী বাড়ির মো. শাহ আলমের ছেলে।

স্থানীয় সূত্রে ও আহত শাকিলের বাবা মো. শাহ আলম জানান, শাকিল লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলামের আনারস প্রতীকের পোস্টার লাগাচ্ছিল সাউধেরখীল উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র সংলগ্ন এলাকায়। এ সময় প্রতিপক্ষের লোকজন তার পায়ে গুলি করে এবং এলোপাতাড়ি পিটিয়ে মাথায় জখম করে। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিত্সার জন্য নিয়ে যায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ভূঁইয়া জানান, শাকিল নামের একটি ছেলে মোটরসাইকেলযোগে কোথাও যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে। তিনি আরও জানান, বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৩ | শনিবার, ০৪ জানুয়ারি ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com