বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না

  |   রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ | প্রিন্ট

সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে : আগামী নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সহায়ক সরকার গঠন করা হবে সেখানে বিএনপির কোনো অংশগ্রহণ থাকবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, গেল নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে যে নির্বুদ্ধিতার পরিচয় দিয়েছে সে কারণে তাদের দলে কোনো এমপি নেই। এই সত্য মেনে নিয়ে আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নিতে হবে বলে জানান অর্থমন্ত্রী।

তিনি গতকাল বিকালে সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় অর্থমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ আরো ৫ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। দেশে কোনো খাদ্য ঘাটতি নেই জানিয়ে মন্ত্রী বলেন, এখনো ৪ লাখ মানুষ গরিব রয়েছে।

তাদের উন্নতি ঘটাতে আমাদের আরো নিবিড়ভাবে কাজ করতে হবে। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল-আলম হানিফ,  কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বক্তব্য রাখেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এমপি সহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Facebook Comments Box
advertisement

Posted ০১:২৫ | রবিবার, ২১ জানুয়ারি ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com