শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন সঠিক বিচার সম্ভব নয়: নজরুল ইসলাম

  |   রবিবার, ১২ জুন ২০২২ | প্রিন্ট

সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন সঠিক বিচার সম্ভব নয়: নজরুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন সঠিক বিচার সম্ভব নয়। ৭৬ বছর বয়সেও সাবেক একজন প্রধানমন্ত্রীকে একটা মিথ্যা মামলায় কারাগারে রেখেছেন।

 

রোববার  সকাল ১০টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেন, জিয়াউর রহমান একমাত্র ব্যক্তি ছিলেন যিনি যুদ্ধের সময় ২টি সেক্টরের কমান্ডার ছিলেন। মুক্তিযুদ্ধের সময় বেগম খালেদা জিয়া তার দুই শিশু সন্তান নিয়ে পাকিস্তান কারাগারে আটক ছিলেন।

 

তিনি বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। ৭৬ বছর বয়সেও সাবেক একজন প্রধানমন্ত্রীকে একটা মিথ্যা মামলায় কারাগারে রেখেছে। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন সঠিক বিচার সম্ভব নয়।

 

নতুন প্রস্তাবিত বাজেটে পাচার করা অবৈধ টাকা দেশে আনার বিষয়ে বিএনপির এই নেতা বলেন, সরকারের কিছু লোক দেশের বাইরে হাজার হাজার কোটি টাকা পাচার করেছে। তারা ৭ শতাংশ টাকা সরকারি কোষাগারে জমা দিয়ে পাচার করা টাকা দেশে আনতে পারবে, বিশেষজ্ঞরা বলছেন এটা আইনসিদ্ধ নয়। এই সরকার জনগণের নয়।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সচিব হাজী মজিবর রহমান, যুগ্ম-আহ্বায়ক বাহা উদ্দিন বাহার, কাজী মনিরুজ্জামান, আব্দুল মতিন চৌধুরী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৫৪ | রবিবার, ১২ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com