বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের নিষ্ঠুর আচরণে দেশের মানুষ ভীত-সন্ত্রস্ত: রিজভী

  |   মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | প্রিন্ট

সরকারের নিষ্ঠুর আচরণে দেশের মানুষ ভীত-সন্ত্রস্ত: রিজভী

আওয়ামী সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীরা সারাদেশকে মৃত্যুপুরীতে পরিণত করেছে এমন অভিযোগ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনগণের কাছে জবাবদিহিতাহীন ও ভোটারবিহীন সরকারের প্রতিদিন, প্রতিনিয়ত নিষ্ঠুর ও অমানবিক আচরণে দেশের মানুষ ভীত-সন্ত্রস্ত।

মঙ্গলবার (২২ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, দেশবাসী এখন এক অত্যাচারী ও নিপীড়ক সরকারের শাসনে অসহায় হয়ে পড়েছে।

নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির বর্তমান আহবায়ক কমিটির সদস্য প্রবীণ নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেন রিজভী।

বিএনপির এই নেতা বলেন, দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের টার্গেট করে তাদের ওপর হামলা চালানো হচ্ছে। শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা তারই নগ্ন ধারাবাহিকতা। ছাত্রলীগ-যুবলীগের বেপরোয়া এবং লাগামহীন পৈশাচিক দানবীয় কর্মকাণ্ডে এখন দেশবাসীর প্রতিটি মুহূর্ত অতিবাহিত হচ্ছে গভীর শঙ্কায়। আইন শৃঙ্খলা বাহিনীসহ দলীয় সন্ত্রাসীদের কাজে লাগিয়ে সম্পূর্ণ পেশীশক্তির জোরে দেশ চালাচ্ছে সরকার। শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা ধরে রাখতে বর্বর, হিংস্র ও সম্পূর্ণ হিতাহিত জ্ঞানশুন্য হয়ে পড়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সরকার নিশ্চিত হয়ে গেছে যে, শাসনক্ষমতা পাকাপোক্ত করতে কিংবা ক্ষমতার সিংহাসনে আরোহণ করতে হলে জনগণের সমর্থন বা ভোটের প্রয়োজন নেই। বরং নিজেদের পছন্দমতো লোক দিয়ে সাজানো জনপ্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার এবং সন্ত্রাস সৃষ্টির মাধ্যমেই দেশের শাসনক্ষমতা সূদৃঢ় করা সম্ভব। আর এ কারণেই দেশ পরিচালনায় সরকারের বিকৃত কঠোরতা এবং ভয়ংকর ও নির্মম আচরণ দেশকে গভীর সংকটে নিপতিত করেছে।

বিবৃতিতে কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে দেশপ্রেমিক জনগণসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান রিজভী।

Facebook Comments Box
advertisement

Posted ২২:১৬ | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com