শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ষ্ট্রিট ব্রেকার নির্মাণের দাবিতে মোরেলগঞ্জে সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের মানববন্ধন

  |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭ | প্রিন্ট

ষ্ট্রিট ব্রেকার নির্মাণের দাবিতে মোরেলগঞ্জে সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের মানববন্ধন


মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাট-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দূর্ঘটনা এড়াতে বিদ্যালয়ের সামনে ষ্ট্রিট ব্রেকার নির্মাণের দাবিতে বৃহস্পতিবার মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। উপজেলার ৭১ নং দোনা এসএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী ও অভিভাবকরা এ মানববন্ধন করেন। এসময় ওই আঞ্চলিক মহাসড়কে ১৫ মিনিট যানচলাচল বন্ধ ছিল।

ঘটনার দিন বুধবার দুপুরে ওই বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্র ওমর আলী (৫) ছুটির পর বাড়ি ফিরছিল। এসময় বিপরীত থেকে আসা ৩জন যাত্রী বহনকারী দ্রুতগামী একটি মটর মোটর সাইকেল শিশু ছাত্রটিকে চাপা দেয়। রক্তাক্ত ও গুরুতর আহত শিশুকে বিদ্যালয়ের শিক্ষকরা তাৎক্ষনিক উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় লোকজন মোটর সাইকেলটি আটক করে থানায় সোপর্দ করলেও মোটর সাইকেল চালক পালিয়ে যায়।

মোটর সাইকেলের চালককে আটক করে বিচার, বিদ্যালয়ের সামনে ষ্ট্রিট ব্রেকার নির্মাণের জন্য দাবি জানিয়েছে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেহেনা আকতার রিয়াসহ এলাকাবাসি। তাছাড়া শিশুদের নিরাপত্তার স্বার্থে আঞ্চলিক মহাসড়কের পার্শ্বের এ প্রতিষ্ঠানটিতে সীমানা প্রাচীর নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানানো হয়েছে। মানববন্ধনে ওই বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী ,অভিভাবক , শিক্ষক ও সুধিজন অংশ গ্রহন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৫২ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com