শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রীলঙ্কাতেই হচ্ছে এশিয়া কাপ, এগোতে পারে সময়

  |   সোমবার, ৩০ মে ২০২২ | প্রিন্ট

শ্রীলঙ্কাতেই হচ্ছে এশিয়া কাপ, এগোতে পারে সময়

আগামী আগস্টে মাঠে গড়াতে যাওয়া এশিয়া কাপের সময় পরিবর্তনের কথা ভাবছে আয়োজক শ্রীলঙ্কা। বিগত মার্চে সিদ্ধান্ত নেয়া হয়েছিলো আগামী ২৭ আগস্ট বসবে এশিয়ার বিশ্বকাপখ্যাত এসিয়া কাপের ১৮তম আসর। সেটি এখন তিন দিন এগিয়ে নিয়ে ২৪ আগস্ট শুরুর কথা ভাবছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

 

পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য নিউজের এক খবরে জানা যায়, প্রাথমিকভাবে আগামী ২৭ আগস্ট শুরু হয়ে ১১ সেপ্টেম্বর শেষ হওয়ার কথা ছয় দলের এই টুর্নামেন্টের। তবে সেটি এগিয়ে নিয়ে এসে ২৪ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর করারর কথা ভাবছে লঙ্কান বোর্ড।

 

টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্য দেশগুলোর সম্মতির ভিত্তিতেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে যে টুর্নামেন্টের সময়য় এগিয়ে আনা হবে কিনা। স্বাগতিক শ্রীলঙ্কাসহ টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্য দেশগুলো হলো বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আফগানিস্তান ও কোয়ালিফায়ার খেলে আসা অন্য দল।

 

এশিয়া কাপের সময়য় এগিয়ে নিয়ে আসার কারণ হিসেবে আন্তর্জাতিক সূচির ব্যস্ততাকেই দেখানো হয়েছে। স্বাগতিক দেশ ছাড়াও পাকিস্তানসহ অংশগ্রহণকারী অন্য দলগুলোও অনুরোধ করেছে টুর্নামান্টের সময়য় এগিয়ে আনতে।

 

এদিকে সম্প্রতি চরম অর্থনৈতিক ও রাজনৈতিক সঙ্কটে পড়া শ্রীলঙ্কার মাটি থেকে এশিয়া কাপের টুর্নামেন্ট সরিয়ে নেয়ার কথাও শোনা গিয়েছিলো। তবে ধীরে ধীরে ঘুরে দাঁড়াতে শুরু করায় এশিয়া কাপ আয়োজনের ব্যাপারেও আশাবাদী এশিয়ার এই দ্বীপ দেশটি।

 

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৩৫ | সোমবার, ৩০ মে ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com