বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীবরদীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

  |   বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২ | প্রিন্ট

শ্রীবরদীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

শাহরিয়ার মিল্টন, শেরপুর :   ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে শেরপুরের শ্রীবরদীতে।  বুধবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রীবরদী এ.পি.পি ইনস্টিটিউট মাঠে ৮ টি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান মেলায় অংশগ্রহণ করে।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেনের সঞ্চালনায়
বক্তব্য রাখেন পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, শ্রীবরদী এ.পি.পি.আই এর সহকারি প্রধান শিক্ষক রুবিয়া বেগম। পরে অতিথিবৃন্দ বিজ্ঞান মেলার স্টল পরিদর্শন করেন।

সভা শেষে ‘স্মার্টফোনে আসক্তি, পড়াশোনার ক্ষতি’ বিষয়ে বিজ্ঞান বক্তৃতায় শ্রীবরদী সরকারি কলেজ, ভারেরা এস.পি স্কুল এন্ড কলেজ, শ্রীবরদী এ.পি.পি.আই, শ্রীবরদী এম.এন.বি.পি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, তাতিহাটি আইডিয়াল স্কুল, বানিবাইদ এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয়, হালগড়া রাহেলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয়ের ২ জন করে শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

এইসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। মেলা প্রাঙ্গণে শিক্ষার্থীদের উপস্থিতি ছিল লক্ষনীয় ।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:১১ | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com