বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেরপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

  |   রবিবার, ১২ জুন ২০২২ | প্রিন্ট

শেরপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

শাহরিয়ার মিল্টন ,শেরপুর : র‌্যাব-১৪ অভিযান চালিয়ে শেরপুরের নালিতাবাড়ী থেকে ১৪৭ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে । রবিবার (১২ জুন) ভোরে উপজেলা সদরের প্রধান সড়ক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. মামুন মিয়া (৩৫) ও মো. ফিরোজ মিয়া (৩০)। পরে বিকেলে তাদের নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, রবিবার ভোর পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের পাকা রাস্তায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় মামুন মিয়া ও ফিরোজ মিয়াকে একটি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, একটি দেশীয় চাকু ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার পাঁচশত টাকা হবে বলে জানায় র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, এ ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় মাদক ও কেনা- বেচা করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় থানায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৪৫ | রবিবার, ১২ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com