শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে ট্রাক চাপায় শিক্ষার্থী নিহত

  |   শনিবার, ০৪ জুন ২০২২ | প্রিন্ট

শেরপুরে ট্রাক চাপায় শিক্ষার্থী নিহত

শাহরিয়ার মিল্টন, শেরপুর থেকে  :  ট্রাক চাপায়  শেরপুরে মাসুদুর রহমান মাসুদ (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার (৪ জুন) সকালে সদরের বাজিতখিলার মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসুদ গাজীর খামার ইউনিয়নের তেঘরিয়া গ্রামের মতি মিয়ার ছেলে। তিনি শেরপুর পৌরসভার তাতালপুর বিএম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহমদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, সকাল ৯টার দিকে মাসুদ কলেজে পরীক্ষা দেয়ার জন্য মোটরসাইকেলে করে বাসা থেকে বের হন। মির্জাপুর এলাকায় শেরপুর-ঝিনাইগাতী মহাসড়কে পৌঁছলে শেরপুর শহর থেকে ঝিনাইগাতীগামী একটি মিনিট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন মিনিট্রাকের নিচ থেকে মাসুদের লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে ওসি মুনসুর বলেন, নিহত কলেজ ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটিকে ঘটনাস্থল থেকে জব্দ করা হলেও কৌশলে পালিয়ে যায় চালক ও হেলপার। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৯:৩০ | শনিবার, ০৪ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com