শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ হাসিনার বক্তব্যকে সত্য প্রমাণ করার জন্য আওয়ামীলিগের কয়েক জনকে খুন করা হতে পারে – আব্দুল বাছিত বাদশা

  |   শুক্রবার, ০২ মে ২০১৪ | প্রিন্ট

Badsha

শেখ হাসিনা দেশে গুপ্ত হত্যা ও চোরাগোপ্তা হামলার জন্য বিএনপিকে দায়ী করেছেন। তিনি গত বৃহস্পতিবার মহান মে দিবস উপলক্ষে গাজীপুরে ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শেখ হাসিনার এই বক্তব নিয়ে দু-একটি কথা না লিখে পারলাম না। গুম-খুন, বর্তমানে বাংলাদেশের নিত্য দিনের সঙ্গী। গুম-খুন আতন্কে আছে সারাদেশ।

বিএনপির সাংগঠনিক সম্পাদক, জাতীয় রাজনীতিবিদ জনাব এম ইলিয়াস আলী সহ বিরোধী জোটের শত শত নেতা-কর্মীকে গুম এবং খুন করেছে শেখ হাসিনা এবং তার সরকার। গত রোববার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে নজরুলসহ ৫ জন ও ড্রাইভারসহ অ্যাডভোকেট চন্দন কুমার অপহৃত হন।অপহরণের চার দিনের মাথায় নারায়ণগঞ্জের   সিটি করপোরেশনের প্যানেল মেয়র এবং ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, সিনিয়র আইনজীবী চন্দন কুমার সরকারসহ ছয়জনের লাশ পাওয়া যায়। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত্ আইভি ও নিহত কাউন্সিলর নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি, প্যানেল মেয়র নজরুল ইসলামসহ পাঁচজনের গুম এবং হত্যার জন্য নারায়ণগঞ্জের সন্ত্রাসের গডফাদার শামীম ওসমানকে দায়ী করছেন।

দেশবাসী ও এ ব্যাপারে একমত, শামীম ওসমানই এ গটনা ঘটিয়েছে। তাই শেখ হাসিনার আজকের বক্তব্য শাক দিয়ে মাছ ঢাকার চেস্টা ছাড়া আর কিছু না। এদিকে এ বহুল আলোচিত বিষয় থেকে মানুষের দৃষ্টি সরাতে আজ আবার রেশমা নাটকের মত, ব্যবসায়ী সাইফুল ইসলামকে অপহরণ এবং উদ্ধার করে নতুন নাটকের জন্ম দেয়িছেন।

জানি না আগামী দিনে আবার কোন খেলা খেলেন। শেখ হাসিনার পক্ষে সব কিছুই সম্ভব। শেখ হাসিনার বক্তব্যকে সত্য প্রমাণ করার জন্য আওয়ামীলিগের কয়েক জনকে কুরবানী ( খুন ) করা হতে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৩৪ | শুক্রবার, ০২ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

অবাধ্য ভাবনা
(495 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com