শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শারীরীক ও মানুষিকভাবে সুস্বাস্থ্য থাকতে খেলাধুলার বিকল্প নেই : অলিউর রহমান চৌধুরী বকুল

  |   রবিবার, ০১ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

শারীরীক ও মানুষিকভাবে সুস্বাস্থ্য থাকতে খেলাধুলার বিকল্প নেই : অলিউর রহমান চৌধুরী বকুল

15781777_1768848056772741_1008593359815159740_n
মুজিবুর রহমান, ছাতক প্রতিনিধিঃ-ছাতকের চরমহল্লা ইউনিয়নে চাঁনপুর ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন প্রাক্কালে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল বলেন, শারীরীক ও মানষিকভাবে সুস্বাস্থ থাকতে খেলাধুলার বিকল্প নেই। শিক্ষার পাশাপাশি ভালো খেলোয়ার হওয়ার মাধ্যমে দেশে-বিদেশে সুনাম ছড়িয় দেয়া সম্ভব। অন্য যেকোন খেলার চেয়ে এদেশে ছেলে-মেয়েরা ক্রিকেটকে সহজে আয়ত্ব করতে সক্ষম হয়েছে।

বর্তমান ক্রিকেট বিশ্বে বাংলাদেশ বিশ্বময় পরিচিত একটি দেশ। এখন গ্রামে গঞ্জে ক্রিকেটের প্রচলন হওয়ায় এখান থেকেই জাতীয় ও বিশ্বমানের ক্রিকেটার বেড়িয়ে আসার সুযোগ সৃষ্টি হয়েছে। খেলাধুলার জন্য তার সর্বাত্মক সহযোগিতা থাকবে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। শনিবার দুপুরে চরমহল্লা ইউনিয়নের ৫ম চানপুর প্রিমিয়ার লীগ (সিপিএল)’র উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারী দেওয়ান এমদাদ রাজা চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর রেজওয়ানুল হক রাজা, উপজেলা কৃষি কর্মকর্তা বদরুল আলম, ওসি আশেক সুজা মামুন, ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত, পাইগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিগেন্দ্র কুমার তালুকদার, সেনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকশাহ আমিনুল হক, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদির।

বক্তব্য রাখেন, খেলার নির্ধারিত বিচারক ইউপি সদস্য এখলাছুর রহমান, মুক্তিযোদ্ধা চান মিয়া, সাবেক ইউপি সদস্য কমর উদ্দিন, আজিজুর রহমান, স্থানীয় ছমরু মিয়া, আখল মিয়া, বশির উদ্দিন, ফখর উদ্দিন, আজিম উদ্দিন, আয়োজক কমিটির সভাপতি নাজমুল হক, সহ-সভাপতি আতিকুর রহমান সুমন, সাধারন সম্পাদক মিজানুর রহমান, সহ-সাধারন সম্পাদক খালেদ আহমদ, জাহাঙ্গির আলম মিজান, কোষাধ্যক্ষ আমজাদ হোসেন, অফিস সম্পাদক সারোয়ার জামান, সহ- অফিস সম্পাদক তোফায়েল আহমদ, সদস্য মোকারম হোসেন প্রমুখ। শেষে প্রধান অতিথি  খেলাধুলার জন্যে তার সর্বাত্বক সহযোগীতা থাকবে বলে তিনি তার বক্তব্যে আশ্বস্থ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৫ | রবিবার, ০১ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com