শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শামীম আহমেদের সমর্থনে “শামীম সমর্থক গোষ্ঠীর” আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  |   বুধবার, ২২ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

শামীম আহমেদের সমর্থনে “শামীম সমর্থক গোষ্ঠীর” আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, বার্মিংহাম : বার্মিংহামে বিয়ানীবাজারের ৯নং মোল্লাপুর ইউনিয়নের নৌকা প্রাথী বার্মিংহামে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের সমর্থনে “শামীম সমর্থক গোষ্ঠীর” আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বার্মিংহামের স্থানীয় একটি রেষ্টুরেন্টে বার্মিংহাম আওয়ামী লীগের সভাপতি কবির উদ্দিনের সভাপতিত্বে ও জুবের আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন বার্মিংহাম আওয়ামী লীগের সাবেক সভাপতি আজির উদ্দিন ।

বক্তারা বলেন, পারিবারিক ঐতিহ্যের অংশ হিসাবে শামীম আহমেদ মোল্লাপুর ইউনিয়ন বাসীর সুখে দুঃখে পাশে ছিলেন। ইউনিয়ন বাসীর সমর্থন ও সহযোগীতা নিয়ে আগামী নির্বাচনে নির্বাচিত হলে ইউনিয়নের আর্ত সামাজিক উন্নয়ন, শিক্ষার প্রসার ও উন্নত সমাজ গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে তিনি সক্ষম হবেন। এতে দেশে বিদেশে মোল্লাপুর ইউনিয়নবাসীর সহযোগীতা ও দোয়া একান্ত প্রয়োজন।

শিপার আহমদের স্বাগত বক্তব্যে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, কভেন্ট্রি আওয়ামী লীগের সভাপতি  মকদ্দস আলী, বার্মিংহাম আওয়ামী লীগের সহ সভাপতি শাহ মোরতজ আলী, বার্মিংহাম আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক  কামাল আহমদ, বার্মিংহাম আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক   নুরুল ইসলাম কিসলু, বার্মিংহাম আওয়ামী লীগের  সাধারন সম্পাদক কোষাধ্যক্ষ   ফখরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা  আশিক মিয়া,আওয়ামী লীগ নেতা   হাসিব উদ্দিন মতিন, আওয়ামী লীগ নেতা এরশাদ আলী  সহ আরো অনেকে  ।

Facebook Comments Box
advertisement

Posted ০০:২৬ | বুধবার, ২২ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com