শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যুক্তরাজ্য যুবদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  |   বুধবার, ২৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট

যুক্তরাজ্য যুবদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

লন্ডন প্রতিনিধিঃ  বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্য শাখার উদ্যোগে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল ইস্ট লন্ডনে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য যুবদলের সহ সভাপতি সুরমান খানের সভাপতিত্বে এবং নির্বাহী কমিটির অন্যতম সিনিয়র সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ লায়েক মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবদলের সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক সোয়ালেহীন করিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী উলামা দল কেন্দ্রীয় সংসদের যুগ্ম আহ্বায়ক মাওলানা শামীম আহমেদ, সাউথ ইস্ট লন্ডন বিএনপির সুহেল আহমেদ, যুক্তরাজ্য যুবদলের অন্যতম সহ সভাপতি আব্দুল খয়ের, সহ সাধারণ সম্পাদক সাদেক আহমেদ দিপক, সোপান আহমেদ, যুক্তরাজ্য যুবদলের অন্যতম নেতা দেওয়ান আব্দুল বাসিত, সাব্বির আহমেদ সুমন, দারা মিয়া, জাহাঙ্গির আলম, জলিল উদ্দিন চৌধুরী খোকন, শাহীন মিয়া, যুক্তরাজ্য বিএনপি নেতা রাহেল আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে জনাব সোয়ালেহীন করিম চৌধুরী বলেন, দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রকৃত মুক্তি ও অংশগ্রহণ মূলক নির্বাচনের কোনো বিকল্প নাই। এই দাবী না মানলে প্রিয় মাতৃভূমিতে গণতন্ত্র, শান্তি ও অধিকার প্রতিষ্ঠার জন্য জাতীয়তাবাদী যুবদল দেশে বীদেশে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইস্ট লন্ডন যুবদলের সভাপতি আব্দুর রহমান, লন্ডন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক খালেদ জামাল, সাবেক সাংগঠনিক সম্পাদক কিবরিয়া ইসলাম, সেন্ট্রাল লন্ডন যুবদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, লন্ডন মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক নুরুল হক, সহ সাধারণ সম্পাদক সালেক আহমেদ, খায়রুল ইসলাম, রেদওয়ান কবির, ইমরুল আমিন, জাকির আহমেদ প্রমুখ।

সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা শামীম আহমেদ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৩০ | বুধবার, ২৭ অক্টোবর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com