শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মুহিত ও সীতাকুণ্ডে হতাহতের ঘটনায় সংসদে শোক প্রকাশ

  |   রবিবার, ০৫ জুন ২০২২ | প্রিন্ট

মুহিত ও সীতাকুণ্ডে হতাহতের ঘটনায় সংসদে শোক প্রকাশ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে আগুনের পর বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে জাতীয় সংসদ। এছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনা করা হয়। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে জাতীয় সংসদ।

 

রোববার একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে শোক ও দু:খ প্রকাশ করা হয়।

 

শোক প্রস্তাবের স্পিকার বলেন, গতকাল ৪ জুন শনিবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় জাতীয় সংসদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে এবং নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। আহতদের দ্রুত আরোগ্য কামনা করা হয়।

 

এছাড়া সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, সংসদ সদস্য জুবেদ আলী, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী গৌতম চক্রবর্তী, বি এম নজরুল ইসলাম, শাহ জিকরুল আহমেদ, খন্দকার আবদুল জলিল, আশিকা আকবর ও পারভীন সুলতানার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

 

পাশাপাশি একুশের গানের রচয়িতা কলামিস্ট আবদুল গাফ্‌ফার চৌধুরী, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজি এ কে এম সামসুদ্দিন, আবৃত্তি শিল্পী হাসান আরিফ, কিশোরগঞ্জ জেলা বারের সাবেক সভাপতি শাহ আজিজুল হক, চট্টগ্রামের বিশিষ্ট সাংবাদিক মোস্তফা কামাল পাশা, রংপুরের পীরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান দুলু ও মোজাম্মেল হক, বিশিষ্ট ব্যবসায়ী কাজী একরাম উল্লাহ, সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল, বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

 

এ সম্প্রতি যুক্তরাষ্ট্রে টেক্সাসে একটি প্রাইমারি স্কুলে বন্দুকধারীর গুলিতে নিহত, নেপালে বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত, দেশ-বিদেশের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় হতাহতদের স্মরণে শোক প্রকাশ করা হয়।

শোকপ্রস্তাব উপস্থাপনের পর এক মিনিট নীরবতা পালন এবং মোনাজাত করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:১৫ | রবিবার, ০৫ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com