মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মান্দায় বাবার ধর্ষণের শিকার স্কুল ছাত্রী : পাষন্ড বাবা গ্রেফতার

  |   রবিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট

মান্দায় বাবার ধর্ষণের শিকার স্কুল ছাত্রী : পাষন্ড বাবা গ্রেফতার

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ :  নওগাঁর মান্দায় এবার তৃতীয় শ্রেণীর শিশু শিক্ষার্থী (৯) পাষন্ড সৎ বাবার ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ন্যাক্কারজনক ঘটনার অভিযোগে ধর্ষিতার নানী বাদি হয়ে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার পরপরই গভীর রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তার সৎ বাবা নজরুল ইসলাম সরদার (৫৫) কে গ্রেফতার করেছে।  গ্রেফতারকৃত নজরুল মৈনম ইউপির বর্দ্দপুর গ্রামের মৃত ইলিম সরদারের ছেলে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মামলার নথি সূত্রে জানা যায় যে, বাদির মেয়ে মনি আক্তারের ১৫ বছর পূর্বে জনৈক সুমনের সাথে বিয়ে হয়। তাদের সংসার জীবনে একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। পরবর্তীতে সুমন তার স্ত্রীকে তালাক প্রদান করলে ভিকটিমের মা মনি আক্তার তার বাবার বাড়ি এলাকার আসামি নজরুল ইসলাম সরদারকে বিয়ে করেন। এরপর নজরুলের সাথে তার বনিবনা না হওয়ায় তিনি নজরুলকে তালাক দেন।  তিনি তিন বছর পূর্বে সৌদি আরবে যান। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।
একারণে ওই ছাত্রী সাথে তার নানার বাড়িতে থাকেন এবং স্থানীয় একটি সরকারী প্রাথ‌মিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করেন। এমতাবস্থায় গত শুক্রবার দুপুর আনুমানিক ২টার দিকে তার প্রতিবেশী রাহেলা বেগম এর বাড়িতে যাওয়ার পথে আসামি নজরুল ইসলাম সরদার ভিকটিমের মায়ের উপর প্রতিশোধ নিতেই সৎ মেয়ে সাথীর (ছদ্ম নাম) হাত ধরে তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বকভাবে ধর্ষণ করে।
 মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন  বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার নানী  ছেলিনা বেওয়া বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আসামি সৎ বাবাকে গ্রেফতার করেছে। রোববার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে হেফাজতে নিয়ে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসি সি’তে) পাঠানো হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ২১:৪৫ | রবিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com