মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানুষের মনে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয় : হাওলাদার

  |   রবিবার, ০৬ মে ২০১৮ | প্রিন্ট

মানুষের মনে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয় : হাওলাদার

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিতের খবরে সাধারণ মানুষের মনে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়েই সংশয় সৃষ্টি হয়েছে। নির্বাচন নিয়ে যে কোন পরিস্থিতি মোকাবিলায় জাতীয় পার্টির নেতা-কর্মীদের হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন তিনি।

রোববার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠা বার্ষির্কী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

রুহুল আমিন হাওলাদার বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে। আগামীতে চমক সৃষ্টি করে আরও অনেক দলের শীর্ষ নেতারা জাতীয় পার্টিতে যোগ দেবেন।

আওয়ামী লীগ ও বিএনািপর সমালোচনা করে জাপা মহাসচিব বলেন, দুটি দল দেশের মানুষকে ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, খুন, গুম, নারী ধর্ষণ ছাড়া আর কিছুই দিতে পারেনি। দু’টি দলের নৈরাজ্যকর পরিস্থিতিতে দেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দেশের মানুষ দুটি দলের হাত থেকে বাঁচতে চায়। বলেন, আগাামি নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিকে লালকার্ড দেখিয়ে সাধারণ মানুষ জাতীয় পার্টির লাঙলে ভোট দেবে।

তিনি বলেন, আমাদের মনে কোন ক্ষোভ নেই। আমাদের কাছে সবাই নিরাপদ। আবার আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তাই আগামী নির্বাচনে জনগণের ভালোবাসায় হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সরকার গঠন করবে জাতীয় পার্টি। আর এরশাদের নেতৃত্বে একটি নতুন বাংলাদেশ গড়ে তোলা হবে। যেখানে গণতান্ত্রিক চর্চা থাকবে, নিশ্চয়তা থাকবে সুষ্ঠু নির্বাচনের।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এস.এম. ফয়সল চিশতী, মেজর মো. খালেদ আখতার ও চেয়ারম্যানের উপদেষ্টামন্ডলীর সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৩৯ | রবিবার, ০৬ মে ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com