শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোটে পরাজয়ের শঙ্কা থাকলেই মিথ্যাচার করে বিএনপি:হানিফ

  |   রবিবার, ২৯ জুলাই ২০১৮ | প্রিন্ট

ভোটে পরাজয়ের শঙ্কা থাকলেই মিথ্যাচার করে বিএনপি:হানিফ

যেকোনো নির্বাচনে পরাজয়ের আশঙ্কা থাকলেই বিএনপি সেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিন সিটি নির্বাচনকে সামনে রেখেও বিএনপি সেটাই করছে বলে অভিযোগ তার।

রবিবার সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দৌলতপুর কৃষি ব্যাংক উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইন-শৃঙ্খলা বাহিনী বিএনপির নেতাকর্মীদের সিটি করপোরেশন এলাকা থেকে আটক করছে এটা প্রমাণ করে নির্বাচন সুষ্ঠু হবে না-বিএনপির এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে হানিফ বলেন, ‘আইন-শৃঙ্খলা বাহিনী যখন কোনো সন্ত্রাসীকে আটক করছে তখন তো বিএনপি নেতাকর্মীরা তাদের সঙ্গে থাকেন না। তারা কি বলতে পারবেন করপোরেশন এলাকা নাকি করপোরেশনের বাইরে থেকে তাদের আটক করা হয়েছে?’

হানিফ বলেন, ‘যাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগ আছে তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি দাঁড় করানো হবে সেটা নির্বাচনকালীন হোক বা নির্বাচন পরবর্তী সময় হোক।’

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:১৬ | রবিবার, ২৯ জুলাই ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com