শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ভিডিও কনফারেন্সে তিন জেলার নির্বাচনী প্রচারণায় শেখ হাসিনা

  |   মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

ভিডিও কনফারেন্সে তিন জেলার নির্বাচনী প্রচারণায় শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বান্দরবান প্রাকৃতিক লীলাভূমির অপূর্ব সুন্দর অঞ্চল। বান্দরবানকে আমরা উন্নয়নের রোল মডেল করতে চাই। বান্দরবান হবে পর্যটনের রোল মডেল। আমরা সেইভাবে পরিকল্পনা নিয়ে কাজ করছি। আবার ক্ষমতায় আসলে বান্দরবানসহ পুরো পার্বত্য অঞ্চলকে উন্নয়নের রোল মডেলে পরিণত করব।

মঙ্গলবার বিকেলে ধানমন্ডিতে নিজ বাসভবন সুধাসদন থেকে বান্দরবান, কিশোরগঞ্জ ও নড়াইল জেলায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সরাসরি ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন শেখ হাসিনা।

বান্দরবান জেলার নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী বলেন, পার্বত্য অঞ্চলে উচ্চ শিক্ষার ব্যবস্থা করেছি। রাঙামাটিতে ইতিমধ্যে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন করেছি। অন্যান্য পার্বত্য অঞ্চলেও উন্নয়ন কাজ অব্যাহত থাকবে।

তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে আমরা বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলব। আগামী নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিন। আওয়ামী সরকারকে আবার ক্ষমতায় নিয়ে আসুন। আমি নৌকায় ভোট চাই, এই বার্তা বান্দরবাসীকে পৌঁছে দেবেন।

কিশোরগঞ্জের সঙ্গে ভিডিও কনফারেন্সে শেখ হাসিনা বলেন, কিশোরগঞ্জের মানুষ সবসময় নৌকার পাশে থেকেছে। এবারও সবাই নৌকায় ভোট দেবে বলে আশা করি। আপনারা নৌকা মার্কায় ভোট দিন, ঐতিহ্য ধরে রাখবেন।

আ’লীগ সভাপতি বলেন, সৈয়দ আশরাফ অনেক দিন দলের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এক-এগারোর সময় দলের জন্য কাজ করেছেন। তার অবদান অনেক। সে আজ অসুস্থ। তার জন্য নির্বাচনটাকে নিজের মনে করে আপনারা সবাই কাজ করবেন। সে যেন সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসে সেজন্য দোয়া করবেন।

ভিডিও কনফারেন্সের শুরুতেই গত দশ বছরের উন্নয়নের কিছু ভিডিওচিত্র দেখানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৪০ | মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com