শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রিটিশ প্রধানমন্ত্রী বাসভবনের গেটে গাড়ির ধাক্কা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ মে ২০২৩ | প্রিন্ট

ব্রিটিশ প্রধানমন্ত্রী বাসভবনের গেটে গাড়ির ধাক্কা

সম্প্রতি হোয়াইট হাউজের নিরাপত্তা বলয়ে ট্রাকের ধাক্কার ঘটনা ঘটে। এরপরেই সেই ঘটনাকে ইচ্ছাকৃত বলে বিবৃতি দেওয়া হয়। কিন্তু এবার ব্রিটিশ প্রধানমন্ত্রী বাসভবনের গেটে গাড়ির ধাক্কা। এই গাড়ি দুর্ঘটনায় পুলিশ এরইমধ্যে তদন্ত শুরু করেছে।

 

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের বাসভবন ১০ নং ডাউনিং স্ট্রিটের গেটে গাড়ির ধাক্কার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিপজ্জনকভাবে গাড়ি চালানোর অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

এক বিবৃতিতে পুলিশ বলেছে, স্থানীয় সময় বিকেল ৪টা ২০ মিনিটের দিকে হোয়াইট হলের ডাউনিং স্ট্রিটের গেটে দুর্ঘটনার শিকার হয়েছে একটি গাড়ি। সশস্ত্র কর্মকর্তারা অপরাধমূলক ক্ষতিসাধন ও বিপজ্জনক গাড়ি চালানোর সাথে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে একজনকে গ্রেফতার করেছেন।

তবে এই দুর্ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনের গেটে এই গাড়ির ধাক্কার ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

 

এক প্রত্যক্ষদর্শী বলেছেন, ১০ নং ডাউনিং স্ট্রিটের গেটের বাইরে একটি ছোট গাড়ি দেখা গেছে। গাড়িটির দরজা এবং ট্রাংক খোলা।

এই ঘটনার পর ডাউনিং স্ট্রিটের পাশের একটি প্রধান সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় ছাড়াও কয়েকটি সরকারি কার্যালয় রয়েছে সেখানে। এবং দুর্ঘটনায় কবলিত গাড়িটিকেও পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

 

বিবিসি টেলিভিশনের একটি ফুটেজে দেখা যায়, গাড়িটি হালকা গতিতে ডাউনিং স্ট্রিটের গেটে আঘাত করছে। তবে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের কার্যালয় এই দুর্ঘটনার বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।   সূত্র: রয়টার্স

Facebook Comments Box
advertisement

Posted ০৬:০৫ | শুক্রবার, ২৬ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com