বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা বিএনপির সাজানো : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা বিএনপির সাজানো : ওবায়দুল কাদের

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতার মৃত্যুর ঘটনাকে ‘বিএনপির সাজানো’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বাঞ্ছারামপুরের ঘটনা‌ বিএনপির সাজা‌নো, বানা‌নো, বাস্ত‌বে সত‌্য নয়।

 

আজ (২১ নভেম্বর) বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে সেতুমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভাড়া করে লোক এনে সমাবেশ করছে। তাদের সি‌লে‌টের সমা‌‌বেশের সা‌থে ঢাকার উত্তরার আমাদের সমা‌বেশ মি‌লি‌য়ে দেখুন, বাকিটা নির্বাচ‌নে।

 

তিনি আরও বলেন, শেখ হা‌সিনার মতো নেতা না থাক‌লে এ দে‌শে উন্নয়ন হয় না, এটা আজ প্রমা‌ণিত সত‌্য। আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনা সরকারকেই ভোট দিয়ে জয়যুক্ত করবে।

 

ওবায়দুল কাদের বলেন, আমরা ইলেকশন করব। পাবলিক চাইলে আমরা আছি না চাইলে নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য। চিরজীবন ক্ষমতায় থাকতে হবে এমন কোনো কথা নেই, ক্ষমতা চিরস্থায়ী নয়, এ কথা আমরা ভালো করে জানি।

তিনি বলেন, বিএনপির এখন ক্ষমতা দরকার। হারানো ময়ূর সিংহাসন ফিরে পেতে তারা বিভোর হয়ে পড়েছে।

 

এ সময় সেনাবাহিনীর কু‌মিল্লা এরিয়া কমান্ডার ৩৩ পদা‌তিক ডি‌ভিশনের জিওসি মেজর জেনারেল মো. মাইনুর রহমান, সংসদ সদস্য বীর মু‌ক্তি‌যোদ্ধা অ্যাডভোকেট আবুল হা‌শেম খান, রা‌জি মোহাম্মদ ফখরুল, না‌সিমুল আলম নজরুল, ডা. প্রাণ গোপাল দত্ত, ‌নিজাম উদ্দিন হাজারী, এইচএম ইব্রা‌হিম, আঞ্জুম সুলতানা, এ‌্যারোমা দত্ত, উম্মে ফা‌তেমা নাজমা বেগম শিউলি, ফ‌রিদা আলম সাকী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, গত শনিবার (১৯ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণকালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নয়ন মিয়া (২২) নামে এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে।

 

বিএনপির দাবি- পুলিশের গুলিতে নয়নের মৃত্যু হয়েছে। নয়ন উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৪৫ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com