বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে ভাঙার খবর গুজব: সানিয়া

  |   বৃহস্পতিবার, ১০ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

sania_mirza_marriage

বিনোদন ডেস্ক :  পাকিস্তানের সংবাদমাধ্যমে ক্রিকেটার সোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিয়ে ভাঙছে- এমন খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন সানিয়া মির্জা নিজেই।

ছুটি কাটাতে সানিয়া এখন পাকিস্তানের শিয়ালকোটে শ্বশুর বাড়িতে। সানিয়ার কথায়, “সকলে একসঙ্গে বসে টি-২০ ফাইনাল দেখলাম। ঘরে বসে ভারতের জন্য গলা ফাটালাম। ভারত হেরে যাওয়ার কষ্ট পেয়েছি। আবার মেনে নিয়েছি, দিনটা ছিল শ্রীলঙ্কার।”

শোয়েব প্রসঙ্গে সানিয়া বললেন, “আমরা দুইজনেই পেশাদার খেলোয়াড়। খেলাটাকে আমরা বরাবরই বেশি গুরুত্ব দিই। তাই দুইজনের মধ্যে দেখা সাক্ষাৎ কম হয়। কিন্তু কী করা যাবে? এ নিয়ে চলতে হবে।”

স্বামীর ক্রিকেটার জীবন নিয়ে সানিয়ার চিন্তা যে কম নয়, তা বুঝিয়ে দিয়েছেন, “শোয়েব ফর্মে ফিরে এলে সবচেয়ে খুশি হব। দারুণ চেষ্টা করছে। আমার আশা ও পারবে।”

চার বছর হল সানিয়া-শোয়েবের বিয়ে হয়েছে। চার বছরের মধ্যে বহু বার বিয়ে ভাঙার কথা খবরের কাগজে বেরিয়েছে। এ প্রসঙ্গে সানিয়ার মন্তব্য, “আমাদের জীবন এত সহজ নয়। দুইজনেরই দেশ আলাদা। এ নিয়ে আমাদের মধ্যে চাপ রয়েছে। তা সত্ত্বেও আমরা বিযয়টাকে সামলে নিয়েছি। আমাদের মধ্যে কোনও সমস্যা নেই।”

নিজেদের জীবন ঘিরে বিতর্ককে আমল দিতে নারাজ সানিয়া। তার ব্যাখা, “আমরা দুইজনেই নিজেদের খেলার জগৎ নিয়ে এতটাই ব্যস্ত থাকি, দেখা করার সময় পাই না। ফলে বিতর্ক তৈরি হয়। নিজেরা একে-অপরকে সময় দিতে না পারলেও ভালোবাসায় কোনও ঘাটতি নেই। চার বছর আগে দুইজনের ভালোবাসা যে রকম ছিল, এখনও তাই রয়েছে।”

১৬ এপ্রিল সানিয়া চলে যাবেন ইউরোপিয়ান সার্কিটে। শিয়ালকোটে সানিয়ার গলায় আবেগের সুর, “শোয়েবের সঙ্গে বাজারে যাচ্ছি। রেস্তোরাঁয় খেতে যাচ্ছি। সকলে আমাকে দেখছেন। প্রথমে চিনতে পারছেন না। পাশে শোয়েবকে দেখার পর অটোগ্রাফের খাতা বের করে দিচ্ছেন। মোবাইলে ছবি তুলে রাখছেন। বেশ মজা লাগছে। এই দিনগুলো সাধারণত আসে না৷ তাই যতটা সম্ভব, আমরা দুইজনে একসঙ্গে সময় কাটানোর চেষ্টা করছি।”

পাকিস্তানে নিরাপত্তার সমস্যা। নানা ঝামেলা সত্ত্বেও শোয়েবের সঙ্গে দেখা করতে আসা কোনওদিন আটকায়নি। ভারতীয় টেনিস তারকার মন্তব্য, “সবাই পাকিস্তানের নিরাপত্তা নিয়ে কথা বলেন। আমার কোনো দিন এ সব সমস্যা হয়নি। আমার সব সময় মনে হয় শ্বশুর বাড়ি যাচ্ছি।”

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৪ | বৃহস্পতিবার, ১০ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com