বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিজেপি এমপি’র বিরুদ্ধে কিশোরীকে যৌন হয়রানির অভিযোগ

  |   বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | প্রিন্ট

বিজেপি এমপি’র বিরুদ্ধে কিশোরীকে যৌন হয়রানির অভিযোগ

ভারতের  লক্ষ্নৌর একজন ঊর্ধ্বতন পুলিশ অফিসারের বাসভবনের সামনে নাটকীয়ভাবে আন্দোলোনের পর ১৬ বছরের এক কিশোরীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে বিজেপি এমপি কুলদ্বীপ সিং সেনগারের (৫০) উপর।

গণমাধ্যমসূত্রে জানা যায়, ভারতের উত্তর প্রদেশের উন্নাওতে ১৬ বছরের এক কিশোরীকে যৌন নির্যাতনের এই অভিযোগটি গতকাল জনসম্মুখে আসে। ভারতের সিবিআইর কর্মকর্তারা জানান, কূলদ্বীপের উপর আনা অভিযোগটি ভালোভাবে তদন্ত করা হবে। এছাড়াও নিপীড়িত কিশোরী ও তার পরিবারের সদস্যদের আইনের সুরক্ষা প্রদান করা হয়েছে। যোগী আদিত্যনাথ সরকার এই আইন প্রণেতার উপর মামলা দায়ের করার ঘোষণা দেয়।

পুলিশ কর্মকর্তারা জানান, গত বছরের জুনে কুলদ্বীপ সিং ১৬ বছরের একটি কিশোরীকে যৌন নির্যাতন করে। কিশোরী ও তার বাবা এই বিষয়ে আইনি পদক্ষেপ নিতে চাইলে কুলদ্বীপের ভাই আতুল সিং তাদের উপর হামলা চালায়। রোববার কিশোরীটি যোগী আদিত্যনাথ সরকারের বাসভবনের সামনে আত্মহত্যা করতে নিলে যোগী কূলদ্বীপের বিরুদ্ধে মামলা দায়েরের ঘোষণা দেন। এছাড়াও অতুল সিংকে গ্রেফতারও করে স্থানীয় পুলিশ।

অপরদিকে, কূলদ্বীপ গণমাধ্যমকর্মীদেও সামনে তার উপর আনা এই অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। তিনি জানান এটা তার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র। এনডিটিভি

Facebook Comments Box
advertisement

Posted ১৩:১৭ | বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com