শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি তার ভুল বুঝতে পেরেছে,নাসিম

  |   বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

বিএনপি তার ভুল বুঝতে পেরেছে,নাসিম

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মো. নাসিম বলেছেন, বিএনপি তার ভুল বুঝতে পেরেছে। যে কারণে তারা এখন সার্চ কমিটির কাছে নাম দিয়েছে। নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে করা সার্চ কমিটি সম্পর্কে বিএনপির নেতিবাচক ধারণা ও তা প্রত্যাখ্যান ভুল ছিল। সরকার নিরপেক্ষভাবে নির্বাচন কমিশন গঠন করতে চায় বলেই সার্চ কমিটির মাধ্যমে করা হচ্ছে।

বুধবার সকালে খুলনা জেনারেল হাসপাতালের বিভিন্ন জরাজীর্ণ ভবন পরিদর্শন ও হাসপাতালের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী খুলনা জেনারেল হাসপাতালের জরাজীর্ণ ভবন অপসারণ করে সেখানে নতুন বহুতল ভবন নির্মাণের লক্ষ্যে ৪০ কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন। শিগগির এ বরাদ্দ দেয়া হবে এবং আগামী মার্চ মাস থেকে কাজ শুরু হবে বলে জানান নাসিম।

এসময় উপস্থিত ছিলেন- খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল ও খুলনার সিভিল সার্জন এস এম আব্দুর রাজ্জাক।

এরপর স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আইসিইউ ও বার্ণ ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:০৮ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com