বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি ও জামায়াত ইসলাম মিথ্যা ও গুজব রটানোর কারাখানা: ইনু

  |   বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮ | প্রিন্ট

বিএনপি ও জামায়াত ইসলাম মিথ্যা ও গুজব রটানোর কারাখানা: ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ও জামায়াত ইসলাম মিথ্যা ও গুজব রটানোর কারাখানা। এরা মুক্তিযুদ্ধের বিজয়কে ঠেকাতে পারেনি। বঙ্গবন্ধুকেও খাটো করতে পারেনি। আর শেখ হাসিনার বিস্ময়কর অগ্রযাত্রাকেও বন্ধ করতে পারবে না। আসুন এভাবেই আমরা জাতির পিতাকে শ্রদ্ধা জানাই।

বৃহস্পতিবার (৯ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘মুক্তিযোদ্ধা-সাংবাদিক কমান্ড উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, মিথ্যাচার করা ও গুজব রটানোই বিএনপি-জামায়াতের কাজ। তারা সবসময় ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। কিন্তু যতই ষড়ষন্ত্র করা হোক বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

তি‌নি আরও ব‌লেন, ৭০ এর নির্বাচনের আগে মিথ্যাচার করা হয়েছিলো যে বঙ্গবন্ধু ইসলামী বিদ্বেষী ও অত্যাচারী। কিন্তু কোনো লাভ হয়নি। কেননা এসব মিথ্যাচার কাটিয়ে দেশের জনগণ ৭০ নির্বাচনে বঙ্গবন্ধুকে বিজয়ী করেছিল। শুধু তাই নয় তার ডাকে একাত্তরে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। বর্তমানে সময়েও মিথ্যাচার চলছে। পাকিস্তানের দোসর বিএনপি-জামাায়াত কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে বিভিন্ন ধরনের মিথ্যাচার করেছে এবং গুজব রটিয়েছে। কিন্তু লাভ হয়নি। শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে ক্লাসে ফিরে গেছে।

সাংবাদিকদের উদ্দেশে ইনু বলেন, সাংবাদিকরা সত্য প্রকাশ করেছিলো বলেও দেশ স্বাধীন হয়েছে। আপনারা যদি সত্যের পক্ষে থাকেন তাহলে পাকিস্তানের দোসরা অপপ্রচার প্রতিষ্ঠিত করতে পারবে না।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৬ | বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com