শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির ষড়যন্ত্র সফল হবে না: মুক্তিযুদ্ধমন্ত্রী

  |   সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপির ষড়যন্ত্র সফল হবে না: মুক্তিযুদ্ধমন্ত্রী

মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে। এজন্যই তাদের নেতারা বলে, তারা নাকি বাংলাদেশ থেকে পাকিস্তানে ভালো ছিল। কিন্তু তাদের ষড়যন্ত্র সফল হবে না। এর জবাবে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুর আওয়ামী লীগকেই বিজয়ী করবে।

 

আজ সকালে শরীয়তপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের কথা ভাবে। উন্নয়ন নিয়ে ভাবে। আমরা জনগণকে নিয়ে ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুর আদেশে স্বাধীনতা যুদ্ধ করেছি। কখনো এই দল পিছপা হয়নি, আগামীতেও হবে না। আমাদের দেশের মানুষ আগে কাঁচা রাস্তা দিয়ে খুব কষ্টে চলাচল করত। বর্তমান সরকার সেসব রাস্তা পাকা করে দিয়েছে। আমরা উন্নয়নে বিশ্বাস করি। এজন্য আমরা একত্রিত হয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করব।

 

শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, পুলিশ সুপার মো. সাইফুল হক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:১০ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com