শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপির কাঁধে সওয়ার নয়, নিজ যোগ্যতায় মনোনয়ন চাই: কর্নেল অলি

  |   শনিবার, ২৪ নভেম্বর ২০১৮ | প্রিন্ট

বিএনপির কাঁধে সওয়ার নয়, নিজ যোগ্যতায় মনোনয়ন চাই: কর্নেল অলি

২০ দলীয় জোটের মুখপাত্র ও এলডিপির সভাপতি কর্নেল অলি আহমেদ বলেছেন, বিএনপির কাঁধে সওয়ার হয়ে নয়, নিজ যোগ্যতার ভিত্তিতে মনোনয়ন চাই। মুক্তিযুদ্ধে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি বসে বসে কলা খাওয়ার জন্য নয়।

শনিবার (২৪ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত ‘৭১ এর মুক্তি্যুদ্ধ ও আজকের বাংলাদেশ, আসন্ন নির্বাচনে রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের প্রত্যাশা এবং করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি বলেন, আমাদের সামনে খালেদা জিয়াকে মুক্ত করার এখন দুটি পথ খোলা- একটি হচ্ছে আন্দোলন, অন্যটি ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে তাকে মুক্ত করা। এর জন্য ঘরে কাপুরুষের মতো বসে না থেকে যার যার এলাকায় মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে।

তিনি বলেন, আমরা আওয়ামী লীগ কিংবা শেখ হাসিনার বিরুদ্ধে নই, আমরা লুটপাটের বিরুদ্ধে। আমরা দেশের ভোটের অধিকার ফিরে পেতে চাই।

এলডিপির সভাপতি বলেন, ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা হবে। বিরোধী দলের উপর কোন অত্যাচার নির্যাতন করা হবে না।

এসময় প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইসে চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন বীর বিক্রম, নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরউল্লাহ, কল্যাণ পার্টির চেয়ারম্যান ও ২০ দলের শীর্ষ নেতা মেজর জেনারেল সৈয়দ ইব্রাহিম, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, কর্নেল মণিষ দেওয়ান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:১৯ | শনিবার, ২৪ নভেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com