মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপির ইফতার মাহফিলসাংবাদিকদের মারধর, ক্ষমা চাইলেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বিএনপির ইফতার মাহফিলসাংবাদিকদের মারধর, ক্ষমা চাইলেন ফখরুল

ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে মারমুখী কর্মীদের আক্রমণের ফলে কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন। শুক্রবার (৩১ মার্চ) মিরপুরের পল্লবীর একটি কমিউনিটি সেন্টারে ঘটনাটি ঘটে। অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে তিনি মারধরের ঘটনায় আওয়ামী লীগকে দায়ী করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, নেতা-কর্মীদের ব্যাপক ভিড়ে একপাশে দাঁড়িয়ে দায়িত্ব পালনের মধ্যে কয়েকজন কর্মী সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান। এ সময় মারমুখী কর্মীদের হামলায় কয়েকজন সাংবাদিক আহত হন। পরে মঞ্চ থেকে নেতারা এসে পরিস্থিতি শান্ত করেন। এ ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বক্তব্যের শুরুতেই দুঃখ প্রকাশ করেন এবং ক্ষমা চান। তিনি বলেন, আমাদের সাংবাদিক ভাইদের সঙ্গে কয়েকজন ব্যক্তির একটা অনাকাঙ্খিত, অনভিপ্রেত যে ঘটনা ঘটেছে সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমি আপনাদের কাছে প্রশ্ন করতে চাই এই রূপনগর, পল্লবী থানার নেতা-কর্মীদেরকে, আপনারা কী সত্যিকারই দলকে ভালোবাসেন? মনে হয় না।

দলকে ভালোবাসলে আজকের মতো ঘটনা ঘটতো না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আপনারা অতিথিদেরকে সম্মান করতে জানেন না। আমি অত্যন্ত দুঃখিত, শোকাহত। তিনি বলেন, এখানে আওয়ামী লীগের দালালেরা ঢুকেছে, সরকারের দালালের এসেছে। আমি আবারও আমার সাংবাদিক ভাইদের কাছে আমার ব্যক্তিগত পক্ষ থেকে, দলের পক্ষ থেকে ক্ষমা চাচ্ছি। এ সময় কিছু নেতাকর্মী হৈ চৈ শুরু করলে আবারও ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, এরা কারা? চুপ, থামো! পরে নেতাদের প্রতিও তিনি ক্ষোভ ঝাড়েন কেন সাংবাদিকদের জন্য জায়গা নির্দিষ্ট করা হলো না।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৩৪ | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com