শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বার্মিংহামে ‘সৈয়দ সাজিদুর রহমান ফারুককে এমপি হিসেবে দেখতে চাই’ শীর্ষক বিশাল জন সমাবেশ অনুষ্ঠিত

  |   বুধবার, ০৮ জুন ২০২২ | প্রিন্ট

বার্মিংহামে ‘সৈয়দ সাজিদুর রহমান ফারুককে এমপি হিসেবে দেখতে চাই’ শীর্ষক বিশাল জন সমাবেশ অনুষ্ঠিত

স্বাধীনদেশ অনলাইন : ‘সৈয়দ সাজিদুর রহমান ফারুককে এমপি হিসেবে দেখতে চাই’ শীর্ষক এক বিশলা জনসমাবেশ গত ৬ জুন সোমবার বার্মিংহামে বসবাসরত সুনামগঞ্জবাসীর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে। আজহারুল ইসলাম শিশু সভাপতিত্বে ও  যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রচার সম্পাদক কবি মাশুক ইবনে আনিস, জুবায়ের আহমদ, দেলোয়ার হোসেন আব্দুশ শুকুর ও মদব্বির হোসেন দুলুর পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ সৈয়দ কফিল আহমদ। স্বাগত বক্তব্য রাখেন মল্লিক শাকুর ওয়াদুদ ও জাতীয় সঙ্গীত পরিবেশন করেন শিল্পী আব্দুল খালিক। এতে ওয়েলস, বৃহত্তর মাঞ্চেস্টার, লিবারপুল, স্টক-অন-ট্রেন্ট, হার্টলীপুলসহ বিভিন্ন শহর থেকে সুনামগঞ্জবাসী এ অনুষ্ঠানের যোগ দেন।

বার্মিংহামে সমবেত বিপুল সংখ্যক সুনামগঞ্জবাসীর উপস্থিতিতি যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর ফারুক সুনামগঞ্জের গর্ব জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের প্রতি সম্মান জানিয়ে তাঁর জীবদ্দশায় প্রার্থী না হওয়ার কথা উল্লেখ করে এ সময় তাঁর জীবনের স্বপ্নের কথা তুলে ধরেন । তিনি বলেন ৩৬ বছর পূর্বের এমপি হওয়ার স্বপ্ন এখন তিনি দলীয় নেত্রী শেখ হাসিনার আশির্বাদে র্পূরন করতে চান।

বর্তমানে যারা রয়েছেন কিংবা ভবিষ্যতে যারা আসবেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা রেখে সৈয়দ ফারুক বলেন, দীর্ঘ ৩২ বছর যাবত বঙ্গবন্ধুর কথা, শেখ হাসিনার কথা, আওয়ামীলীগের কথা, বদলে যাওয়া বাংলাদেশের কথা, অদম্য বাংলাদেশের কথা নিরবচ্ছিন্নভাবে একমাত্র তিনিই বলছেন। সৈয়দ ফারুক বলেন, তিনিই একমাত্র তৃণমুল থেকে আওয়ামী রাজনীতিতে সক্রিয় তাই আগামী নির্বাচনে তিনি জগন্নাথপুর ও শান্তিগঞ্জের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তারা, সৈয়দ সাজিদুর রহমান ফারুককে একজন সৎ ও স্বচ্ছ রাজনীতিক আখ্যায়িত করে আগামিী নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনে প্রার্থী হিসেবে পূর্ণ সমর্থন জ্ঞাপন করেন। তারা বলেন- নতুন প্রজন্ম উপযোগী বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্তভাজন সৈয়দ ফারুক একজন পরীক্ষিত প্রার্থী।

সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন রাখেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, নুরুল হক লালা মিয়া, মিসবাউর রহমান মিসবা, তারিফ আহমদ, বশির মিয়া কাদির, শাহ মর্তুজা আলী, সাবেক চেয়ারম্যান লু্ৎফুর রহমান কামালী, সৈয়দ তাহমিম, মস্তফা আলী, আব্দুল কাদির, শাহ মো. ইয়াওর, আব্দুর রকিব, ইমদাদুর রহমান, সৈয়দ জুনাব রব্বানী ও আবুল কালাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২২:০২ | বুধবার, ০৮ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com