বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্মিংহামে মসজিদের ভবন ক্রয় এবং মাদ্রাসা এবং মসজিদ সম্প্রসারনের উদ্দেশ্যে মানারাত ফাউন্ডেশনের এক চ্যারিটি ডিনার অনুষ্ঠিত হয়েছে

  |   শুক্রবার, ৩০ মে ২০১৪ | প্রিন্ট

Manarat Foundation carity dinner

মোশফিক চৌধুরী মোর্শেদ, বার্মিংহাম : গত বুধবার সন্ধ্যা ৭টা বার্মিংহামের স্থানীয় একটি ব্যাংক্রুয়েটিং হলে মানারাত ফাউন্ডেশনের উদ্যোগে এক চ্যারিটি ডিনার অনুষ্ঠিত হয়েছে । আবু জাহের কবিরের পরিচালনায় শুরুতেই মানারাত মসজিদ, মাদ্রাসা এবং ফাউন্ডেশনের প্রজেক্ট উপস্থাপন করেন ফাউন্ডেশনের পরিচালক অধ্যাপক কবির উদ্দিন ।

অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়খ আব্দুর রহামান মাদানী, শিক্ষাবিদ, সাংবাদিক ও কলামিষ্ট অধ্যাপক আব্দুল কাদির সালেহ ও বিশিষ্ট টিভি উপস্থাপক ও ইমাম আজমল মাশরুর ।

বক্তারা শেলডন এলাকায় কর্তৃপক্ষের প্রথম অনুমোদন প্রাপ্ত মসজিদের ভবন ক্রয় এবং প্রয়োজনীয় সম্প্রসারনের কাজের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিতে সকল দ্বীনদার মুসলমান কমিউনিটির প্রতি আহবান জানান ।

অনুষ্টানে কমিউনিটির বিভিন্ন নেতৃস্থানীয়রা ছাড়াও বিপুল সংখ্যাক মুসল্লিদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয় ।অনুষ্টানের মাঝে মাঝে শাদ নাসিদ গ্রুপ ও মানারাত ফাউন্ডেশনের যৌথ পরিবেশনায় বিভিন্ন ইসলামীক সঙ্গিত পরিবেশন করা হয় ।

অনুষ্টানে আপিলের মাধ্যমে সমজিদের জন্য অর্থ সংগ্রহ করা হয় যা মসজিদ ক্রয়, নির্মান ও সম্প্রসারনের জন্য ব্যয় করা হবে ।

অনুষ্টানের শেষাংশে সবাইকে শুকরিয়ে জানিয়ে সমাপনী বক্তব্য রাখেন রাখেন ফাউন্ডেশনের অন্যতম পরিচালক হাফেজ মাওলানা শহিদুল্লাহ আজাহারী ।

Facebook Comments Box
advertisement

Posted ২০:৫১ | শুক্রবার, ৩০ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com