শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্মিংহামে জেএমআইসি’র ৪৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বার্মিংহামে জেএমআইসি’র ৪৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনামুল হক,  বার্মিংহাম থেকে : যুক্তরাজ‍্যের বার্মিংহামে মুসলিম কমিউনিটির অন‍্যতম বৃহৎ জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের ৪৮ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর রবিবার কভেন্ট্রি রোডস্থ জামে মসজিদের হল রুমে দিন ব‍্যাপী এই বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের চেয়ারম্যান ব‍্যারিস্টার মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ ইসমাইল।

সেন্টারের এসিস্ট‍্যান্ট সেক্রেটারি জেনারেল নাজমুল হোসাইনের সঞ্চালনায় জামে মসজিদের সার্বিক ব‍্যবস্থাপনা, সংস্কার কার্যক্রম, আয় ব‍্যয়ের রিপোর্ট পেশ ও পর্যালোনা অনুষ্ঠিত হয়। এছাড়াও জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের সহযোগী প্রতিষ্ঠান জামেয়া, দারুল উলুম ইসলামিক স্কুল, রহিম একাডেমি এবং আল মিরাজ সোশ্যাল এন্টারপ্রাইজ এর কার্যক্রম ও অগ্রগতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। দিনব‍্যাপী এই সাধারণ সভায় বিভিন্ন কমিটির সদস্য এবং সকল ট্রাষ্টিগণ উন্মুক্ত আলোচনা ও প্রশ্নোত্তর পর্বে অংশ গ্রহণ করেন।

সভাপতির বক্তব্যে ব‍্যারিষ্টার মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ ইসমাইল সকল ট্রাষ্টিকে স্বাগত জানিয়ে বলেন, সকলের আন্তরিক সহযোগিতা ও অংশগ্রহণে JMIC সফলতার সাথে আরও একটি বছর পার করেছে। জামে মসজিদ সহ সকল সহযোগী প্রতিষ্ঠান সফলতার স্বাক্ষর রেখে এগিয়ে যাচ্ছে। আমরা শুধুমাত্র কমিউনিটির জন্য নয় বরং গোটা মুসলিম উম্মাহর খেদমতে কাজ করে চলেছি। আগামী দিনের পথ চলায় অতীতের মতো সবার সহযোগিতা কামনা করেন তিনি। ব‍্যরিষ্টার ইসমাইল তার বক্তব্যে এই জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা মরহুম প্রিন্সিপাল ডক্টর মাওলানা এএসএম আব্দুর রহিমকে স্মরণ করেন।

এসময় অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন জামে মসজিদ ও ইসলামিক সেন্টার ট্রষ্টি বোর্ডের সদস্য লেস্টার ইউনিভার্সিটির রেক্টর ডক্টর মানাজির আহসান এমবিই, ফয়জুর রহমান চৌধুরী এমবিই, ভাইস চেয়ারম্যান মাওলানা এটিএম মোকাররম হাসান, আতিকুর রহমান জিলু সহ সকল ট্রাষ্টিগণ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৪০ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com