মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্মিংহামে গোলাপগঞ্জ সমাজ কল্যাণ সমিতি মিডল্যান্ডস ইউকের ঈদ পুনর্মিলনী ও নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

  |   সোমবার, ৩০ মে ২০২২ | প্রিন্ট

বার্মিংহামে গোলাপগঞ্জ সমাজ কল্যাণ সমিতি মিডল্যান্ডস ইউকের ঈদ পুনর্মিলনী ও নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

ওবায়দুল কবীর খোকন, বার্মিংহাম : গত ২৯শে মে দুপুর ২ ঘটিকায়  স্মলহিথের স্থানীয় একটি  রেস্টুরেন্ট মিডল্যান্ডসে বসবাসরত প্রবাসী গোলাপগঞ্জ বাসীর এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয় ।

সমিতির নব নির্বাচিত সভাপতি সাব্বির আহমদ গিয়াসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আকবর বাবলুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি সালেহ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিষিষ্ট কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ কমরেড মাসুদ আহমদ ও বার্মিংহাম আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন ।

বক্তারা বলেন, গোলাপগঞ্জ সমাজ কল্যাণ সমিতি মিডল্যান্ডস ইউকে একটি যুক্তরাজ্যের প্রাচীনতম সামাজিক সংগঠন । এই সংগঠনটি এলাকার হত-দরীদ্র ও অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে । এই কর্মকান্ড আরো বেগবান করতে প্রবাসে বসবাসরত গোলাপগঞ্জের সকল প্রবাসীদের সহযোগীতা করতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান ।

অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজনগর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি নুরুল ইসলাম কিসলু,  বাংলা প্রেসক্লাব বার্মিংহাম-মিডল্যান্ডসের সভাপতি মোঃ মারুফ,  বাংলামেইল পত্রিকার সম্পাদক সৈয়দ নাসির আহমদ,আশিক মিয়া, হবিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক মুন্তাকিম চৌধুরী ও সাইফুর রহমান বাছিত।

সংগঠনের মধ্য থেকে আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি হাসিব উদ্দিন মতিন, সাবেক ট্রেজারার বর্তমান সহ-সভাপতি মুজিবুর রহমান, মুশফিকুর রহমান জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, ট্রেজারার একমাল হোসেন , শাহেদ রহমান, আবু আব্দুল্লাহ, রুবেল আহমদ, স্বপন আহমদ, শেখ মহি উদ্দিন, আবদুল লতিফ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:১৮ | সোমবার, ৩০ মে ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com